Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০৭:০৩
নরেন্দ্র মোদিকে সমর্থন জানালেন সোনিয়া গান্ধী
অনলাইন ডেস্ক
নরেন্দ্র মোদিকে সমর্থন জানালেন সোনিয়া গান্ধী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেওয়া পদক্ষেপের প্রতি সমর্থন জানিয়েছেন দেশটির প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী। ‘দেশের নিরাপত্তা ইস্যুতে ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী মোদি সরকারের প্রতি আস্থা এবং সমর্থন দুটোই প্রকাশ করেছেন। বৃহস্পতিবার  সোনিয়া গান্ধী দলের এক বৈঠকে এ মতামত জানান।

পাকিস্তানকে ‘সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা’ করার ব্যাপারে সতর্ক করে দিয়েছেন সোনিয়া গান্ধী। ভারতীয় সংবাদমাধ্যম দ্য স্টেটসম্যান মারফত এ তথ্য জানা যায়।  

সোনিয়া গান্ধী বলেন, ‘দেশের নিরাপত্তার বিষয়ে নরেন্দ্র মোদি সরকারের পদক্ষেপের প্রতি আমাদের সমর্থন আছে। কংগ্রেস আশা করে পাকিস্তান সন্ত্রাসবাদের ব্যাপারে মোদি সরকার কার্যকর পদক্ষেপ নিবে। ভারতীয় সেনাবাহিনীর নেওয়া পদক্ষেপের প্রশংসা করছে দেশের এ দেশের প্রতিটি মানুষ। ’

প্রতিরক্ষা মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের যৌথ সংবাদ সম্মেলনে ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়, কাশ্মীর নিয়ন্ত্রণ রেখা (এলওসি) এলাকায় ‘সার্জিকাল স্ট্রাইক’ নামে অভিযান চালানো হয়েছে। জঙ্গি আস্তানা নির্মূলেই তা করা হয়েছে বলে দাবি করা হয়। এ অভিযানের পর পরই সর্বদলীয় বৈঠক আহ্বান করেছিলেন মোদি সরকার।

 

বিডি-প্রতিদিন/৩০সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow