Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ১৪:৩১
'কেবল হুমকি দেয়ার ক্ষেত্রেই ভারত খুব ভালো'
অনলাইন ডেস্ক
'কেবল হুমকি দেয়ার ক্ষেত্রেই ভারত খুব ভালো'

অল পাকিস্তান মুসলিম লীগ (এপিএমএল) চেয়ারম্যান, অবসরপ্রাপ্ত সেনাপ্রধান ও প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মোশাররফ বলেছেন, শুধু হুমকি দেয়ার ব্যাপারটাই ভারত খুব ভালো পারে। কিন্তু যদি পাকিস্তানি সেনাবাহিনী তাদের সেই হুমকির জবাব দেয়ার সিদ্ধান্ত নেয় তাহলে বাস্তব ক্ষেত্রে তা হতে পারে সুদূর প্রসারী। ভারত-পাকিস্তান সাম্প্রতিক উত্তেজনা প্রসঙ্গে পারভেজ মোশাররফ এ কথা বলেন। দলের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীদের সঙ্গে টেলিফোনে বক্তব্য রাখেন তিনি।  

পারভেজ মোশাররফ বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার নিজ দেশের ভিতরেই সংখ্যালঘুদের কাছে শত্রুতে পরিণত হয়েছেন। তিনি আরও বলেছেন, ভারতের বোঝা উচিত যে পাকিস্তানকে ভুটান ভাবা ঠিক নয়। যখনই ভারতের ভিতরে কোনো হামলা হয় তখনই প্রতিবারই পাকিস্তানকে দায়ী করার একটি স্বভাব দাঁড়িয়ে গেছে ভারতের।  

এসময় পারভেজ মোশাররফ তার নিজ দেশের সরকারের সমালোচনা করে বলেন, সরকারের ভুল নীতির কারণে আন্তর্জাতিকভাবে নিঃসঙ্গ হয়ে পড়েছে পাকিস্তান। সরকার ৩৫০০ কোটি ডলার ঋণ নিয়েছে। কিন্তু সেই অর্থ দিয়ে একটিও মেগাপ্রকল্প বাস্তবায়ন করেনি। সরকারের দুর্নীতির কারণে জনগণ দুর্ভোগ পোহাচ্ছে।  

 

বিডি-প্রতিদিন/ ০২ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow