Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ০৬:৪৬
পার্ক স্ট্রিটে মাতাল দম্পতির কাণ্ড...
অনলাইন ডেস্ক
পার্ক স্ট্রিটে মাতাল দম্পতির কাণ্ড...

মদ পান করে ভারতের কলকাতার পার্ক স্ট্রিট এলাকায় বেপরোয়া গাড়ি চালাতে গিয়ে গ্রেফতার হয়েছেন এক দম্পতি। তাদের গাড়িকে নিয়ন্ত্রণ করতে গিয়ে সাউথ ট্র্যাফিক গার্ডের সার্জেন্ট সন্দীপ রায় শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত পৌনে ১২টার দিকে অধিরাজ মুখোপাধ্যায় এবং স্নেহা মীরচন্দানি মুখোপাধ্যায় নামে ওই দম্পতি বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিট থেকে ক্যামাক স্ট্রিটের দিকে যাচ্ছিলেন। গাড়িতে তাঁদের আত্মীয় অন্য এক নারীও ছিলেন। কর্তব্যরত পুলিশকর্মীরা প্রথমে হাত দেখিয়ে গাড়ি থামাতে বলেন। তাতে কাজ না হওয়ায় ব্যারিকেড দিয়ে রাস্তা আটকে দেওয়া হয়। ফলে গাড়িটি ব্যারিকেডের সামনে দাঁড়িয়ে যায়। এরপর পুলিশের সদস্যরা গাড়ির আরোহীদের সঙ্গে কথা বলতে যান।

তখনই ওই দম্পতি বাকবিতণ্ডা শুরু করেন বলে দাবি করেছে পুলিশ। এর এক পর্যায়ে পুলিশ সদস্য সন্দীপের উপর চড়াও হন স্নেহা। তার ধাক্কাধাক্কিতে ওই পুলিশকর্মীর ‘নেম ট্যাগ’ ছিঁড়ে যায়।

এক পুলিশ সদস্য রবিবার বলেন, ‘সন্দীপকে আক্রমণের শিকার হতে দেখে আমরা এগিয়ে গেলে ওই দম্পতি পালানোর চেষ্টা করেন। কিন্তু তাদের আমরা ধরে ফেলি। ’’

টালিগঞ্জের বাসিন্দা ওই দম্পতিকে গ্রেফতার করা হলেও তাদের সঙ্গীকে ছেড়ে দেওয়া হয়। ওইদিনই গ্রেফতারদের ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক মঙ্গলবার পর্যন্ত তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

সূত্র : এবেলা

বিডি প্রতিদিন/ ০৩ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow