Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১৩:৪৫
বাংলাদেশি জ্যোতিষী বললেন
হিলারিই হবেন মার্কিন প্রেসিডেন্ট
নিজস্ব প্রতিবেদক
হিলারিই হবেন মার্কিন প্রেসিডেন্ট

নির্বাচনের আরও এক মাস বাকি থাকলেও কে হচ্ছেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। বাংলাদেশি একজন জ্যোতিষী বলছেন, সাবেক ফার্স্টলেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনই হতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে প্রভাবশালী দেশটির প্রেসিডেন্ট।

জ্যোতিষী ড. কে. সি. পাল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘হিলারি ক্লিনটন সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী। সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের এই সহধর্মিণীর জীবনে ২০১৬ সালটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। তার জীবনে নতুন এক অধ্যায় রচিত হওয়ার জন্য রেকর্ড হয়ে থাকবে এ বছর। কারণ দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে জয়লাভ করে যুক্তরাষ্ট্রের প্রথম মহিলা প্রেসিডেন্ট হিসেবে তিনিই স্বীকৃতি পাবেন। ’ 

কে. সি. পাল আরও বলেন, ‘হিলারি ক্লিনটন তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী বিশ্বব্যাপী চলা মহাদুর্যোগের মোকাবিলা করতে সক্ষম হবেন। আইএস জঙ্গিগোষ্ঠী দমনে তার একক নেতৃত্বগুণ বিশ্বনেতাদের এক কাতারে বসাতে সাহায্য করবে। এর ফলে শুধু আমেরিকা নয়, সমগ্র বিশ্ব তার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ হবে। ’ তবে শরীর-স্বাস্থ্যের ব্যাপারে হিলারি ক্লিনটনের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে বলে ভবিষ্যদ্বাণী করেছেন এই জ্যোতিষী।

 

বিডি-প্রতিদিন/ ০৪ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow