Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ১২:৪৪
দাদরি হত্যায় আটক অভিযুক্তের হাসপাতালে মৃত্যু
দীপক দেবনাথ, কলকাতা
দাদরি হত্যায় আটক অভিযুক্তের হাসপাতালে মৃত্যু

দাদরি হত্যাকাণ্ডের ঘটনায় আটক অন্যতম অভিযুক্ত রবির (২২) মৃত্যু হয়েছে হাসপাতালে। মঙ্গলবার দিল্লির লোক নায়ক জয়প্রকাশ হাসপাতালে মৃত্যু হয় রবির।

সূত্রে খবর, কিডনি সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে নয়ডার একটি হাসপাতালে ভর্তি করানো হয় রবিকে কিন্তু অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবারই দিল্লিতে স্থানান্তরিত করা হয় তাকে। লোক নায়ক জয়প্রকাশ হাসপাতালের সুপার ড. জে সি পাসি জানান, খুব সঙ্কটজনক অবস্থায় গতকাল দুপুর বারোটা নাগাদ রোগীকে আমাদের এখানে নিয়ে আসা হয়। তিনি কিডনি ও রক্ত চাপজনিত সমস্যায় ভুগছিলেন’।

মেডিকেল সুপার আরও জানান, ‘রোগীর ডেঙ্গু এবং চিকেনগুনিয়ার পরীক্ষা করা হয়েছে, সেই রিপোর্ট এখনও আমাদের হাতে আসেনি, রিপোর্ট এলেই তবেই জানা যাবে তিনি ওই রোগে আক্রান্ত হয়েছিলেন কি না’।

দাদরি হত্যার ঘটনায় জড়িত সন্দেহে যাদের আটক করা হয়েছে রবি তাদের অন্যতম। আদালতের নির্দেশে গৌতম বুদ্ধ নগর জেলায় একটি কারাগারে রাখা হয়েছিল রবিকে।  

ঝারচা পুলিশ থানার কর্মকর্তা প্রদীপ কুমার জানান, কারাগার থেকে গতকাল সকালে নয়ডার জেলা হাসপাতালে ভর্তি করানো হয়, অবস্থা খারাপ হওয়ায় এরপরই তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, গরুর মাংস খাওয়ার গুজব ছড়িয়ে গত বছরের ২৮ সেপ্টেম্বর উত্তরপ্রদেশের দাদরি’র বিশারা গ্রামে মহম্মদ আকলাখ (৫০)-কে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ ওঠে। গরু জবাই করে সেই মাংস রাখা আছে আকলাখের ফ্রিজে- এই অভিযোগ এনে ওইদিন স্থানীয় এক মন্দির থেকে প্রচার করা হয়। এরপর রাতের দিকে আকলাখের বাসায় অভিযুক্তরা হামলা চালায়। ঘরের ভিতর থেকে আকলাখকে টেনে বাইরে বের করে পিটিয়ে মারার অভিযোগ ওঠে উন্মত্ত জনতার বিরুদ্ধে। প্রচণ্ড মারধর করা হয় আকলাখের ছোট ছেলে দানিশ (২২)-কেও।  

 

বিডি-প্রতিদিন/ ০৫ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow