Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১০:২৮
সেনাবাহিনীর যুদ্ধ প্রস্তুতিতে সন্তুষ্ট পাকিস্তানের সেনাপ্রধান
অনলাইন ডেস্ক
সেনাবাহিনীর যুদ্ধ প্রস্তুতিতে সন্তুষ্ট পাকিস্তানের সেনাপ্রধান

ভারতের সঙ্গে চলমান সামরিক উত্তেজনার ভেতরে আবারও যুদ্ধ-প্রস্তুতি পর্যবেক্ষণ করেছেন পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল রাহিল শরীফ। এবার পরিদর্শন করেলেন সেনাবাহনীর ১০ম কোরের সদর দফতর। পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) উদ্ধৃতি দিয়ে খবর ভারতীয় গণমাধ্যম কলকাতা টোয়েন্টিফোর জানায়, যুদ্ধ-প্রস্তুতিতে জেনারেল রাহিল পূর্ণ সন্তুষ্টি প্রকাশ করেছেন।  

এছাড়া, সীমান্তে মোতায়েন সেনাদের নৈতিক শক্তি ও সীমান্তে নজরদারির মাত্রা দেখেও তিনি তাদের প্রশংসা করেছেন। ১০ম কোর ঘুরে দেখার আগে সেনাপ্রধানকে সীমান্তে নিয়ন্ত্রণ রেখা এলাকার পরিস্থিতি ও যুদ্ধ প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়া হয়। ১০ম কোরের সদর দফতরে পৌঁছলে কোর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল মালিক জাফর ইকবাল তাকে অভ্যর্থনা জানান।  

এর আগে, গত সোমবার জেনারেল রাহিল শরীফ পাকিস্তানের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাংলা স্ট্রাইক কোর ঘুরে দেখেন। এদিকে, চীনে অনুষ্ঠিত আন্তর্জাতিক স্নাইপিং প্রতিযোগিতায় অংশ নেয়া সেনা দলকে পুরস্কার দিয়েছেন জেনারেল রাহিল শরীফ। ওই প্রতিযোগিতায় পাকিস্তানের স্নাইপার সেনারা প্রথম স্থান অর্জন করেছে। পাকিস্তানের স্পেশাল সার্ভিস গ্রুপের নায়েক আরশাদকে আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় শ্রেষ্ঠ স্নাইপার ঘোষণা করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/৮ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow