Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৬ ১৮:৫২
ধোনির স্ত্রীর বিরুদ্ধে কোটি টাকা প্রতারণার অভিযোগ
অনলাইন ডেস্ক
ধোনির স্ত্রীর বিরুদ্ধে কোটি টাকা প্রতারণার অভিযোগ

ধোনির স্ত্রীর বিরুদ্ধে কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগ আনলেন তারই সংস্থার কো-ডিরেক্টর ডেনিস অরোরা। ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন অরোরা।

ধোনির স্ত্রী সাক্ষী 'রীতি এমএসডি অ্যালমোড প্রাইভেট লিমিটেড' নামে একটি জিম ও ফিটনেস সেন্টার পরিচালনা করেন। আর এই সেন্টারের একজন শেয়ার হোল্ডার ছিলেন ডেনিস অরোরা।  

এই সংস্থার ৩৯ শতাংশ শেয়ার ছিল অরোরার। সেই শেয়ার ধোনির স্ত্রী সাক্ষীর কাছে বিক্রি করে দেন তিনি। কিন্তু ডেনিস অরোরার অভিযোগ, বিক্রির সময় চুক্তি অনুযায়ী এ বছরের ১১ মার্চের মধ্যে ডেনিসকে ১১ কোটি টাকা দেওয়ার কথা ছিল ওই সংস্থার। চুক্তির সময় ধোনির স্ত্রী নিজে উপস্থিত ছিলেন বলেও দাবি করেছেন অরোরা। তার আরও অভিযোগ, সময় পেরিয়ে গেলেও চুক্তিমতো সেই টাকা তিনি পাননি। এখনও পর্যন্ত ২.২৫ কোটি টাকা ওই সংস্থার কাছ থেকে পেয়েছেন বলে জানিয়েছেন অরোরা।  

যদিও ধোনির স্ত্রী এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ওই সংস্থারই আরও এক ডিরেক্টর অরুণ পান্ডে অবশ্য সংবাদসংস্থাকে জানিয়েছেন, গত বছরেই এই সংস্থার দায়িত্ব ছেড়ে দিয়েছেন সাক্ষী। সুতরাং তার বিরুদ্ধে মামলা দায়েরের কোন প্রশ্নই ওঠে না। অরোরাকে পাল্টা কাঠগড়ায় গাঁড় করিয়ে পান্ডের অভিযোগ, শেয়ারের যা দাম তার তুলনায় বেশি টাকা দেওয়া হয়েছে অরোরাকে। এদিকে পুলিশ পুরো ঘটনাটির তদন্ত শুরু করেছে।  


বিডি প্রতিদিন/ ১১ অক্টোবর ২০১৬/হিমেল   

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow