Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৬ ১৯:১৫
আপডেট : ১১ অক্টোবর, ২০১৬ ১৯:২৫
জয়ললিতাকে নিয়ে গুজব ছড়ানোয় ইঞ্জিনিয়ারসহ গ্রেফতার ২
অনলাইন ডেস্ক
জয়ললিতাকে নিয়ে গুজব ছড়ানোয় ইঞ্জিনিয়ারসহ গ্রেফতার ২

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার স্বাস্থ্য নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ারও রয়েছেন। সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা সতীশ কুমার নামে ওই সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে তিরুচেঙ্গড় থেকে গ্রেফতার করেছে।

অভিযোগ, সতীশ তার ফেসবুক পেজে জয়ললিতার স্বাস্থ্য নিয়ে ভুলভাল খবর দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছিলেন। জয়ললিতার দলের আইটি তত্ত্বাবধায়ক জি রামচন্দ্রনের অভিযোগের ভিত্তিতে সতীশকে আটক করা হয়। সতীশ নিজের অপরাধ স্বীকার করেছেন।

জয়ললিতার স্বাস্থ্য সংক্রান্ত একটি জাল অডিও ক্লিপ ইন্টারনেটে ছড়ানোয় অপর অভিযুক্ত মাদাসমিকে মাদুরাই থেকে আটক করেছে পুলিশ। পুলিশের বক্তব্য, গুজব ছড়িয়ে দাঙ্গা বাধানোই উদ্দেশ্য ছিল তাদের। সেই অনুযায়ী ভারতীয় দণ্ডবিধির আওতায় মামলা করা হয়েছে। তাদের জেল হেফাজতে পাঠিয়েছেন বিচারক।

বর্তমানে অ্যাপোলোয় চিকিত্‍ৎসাধীন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শারীরিক অবস্থার খোঁজ নিতে সোমবার হাসপাতালে গিয়েছিলেন কেরালার রাজ্যপাল পি সদাশিবম ও মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। জ্বর ও পানিশূন্যতা নিয়ে গত ২২ সেপ্টেম্বর থেকে অ্যাপোলোয় ভর্তি জয়ললিতা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীকে রেসপিরেটরি সাপোর্টে রাখতে হয়েছে। চলছে অ্যান্টিবায়োটিক।

 

বিডি প্রতিদিন/১১ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow