Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ০৯:১৯
'প্রচার ক্ষতিগ্রস্ত করাই যৌন হেনস্তার মূল উদ্দেশ্য'
অনলাইন ডেস্ক
'প্রচার ক্ষতিগ্রস্ত করাই যৌন হেনস্তার মূল উদ্দেশ্য'

নানা কারণে সমালোচিত মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প নতুন করে আবারও যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত হয়েছেন। এর ফলে তার জনপ্রিয়তা ব্যপক হারে হ্রাস পেয়েসে।

ডোনাল্ড ট্রাম্প মনে করেন তার নির্বাচনী প্রচারকে ক্ষতিগ্রস্ত করতে যৌন হেনস্তার মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। স্থানীয় সময় শুক্রবার যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনায় এক সমাবেশে ট্রাম্প এ মন্তব্য করেন।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, "তার নির্বাচনী প্রচারকে ক্ষতিগ্রস্ত করতে যৌন হেনস্তার মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ রটাতে চাচ্ছে এমন গুটিকতক মানুষকে খুঁজে পাওয়া কঠিন বিষয় নয়। "

সম্প্রতি নারীদের জোরপূর্বক স্পর্শের ভিডিও ফাঁসের ঘটনায় বিপাকে পড়েন ডোনাল্ড ট্রাম্প। এরই মধ্যে নতুন করে ২ নারী তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। দুই নারী ১৯৯০-এর দশক ও ২০০৭ সালের দুটি ঘটনা তুলে ধরে ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন।

এসব অভিযোগের ফলে ট্রাম্পের জনপ্রিয়তায় ধস নেমেছে। সর্বশেষ কয়েকটি নির্বাচনী জরিপে দেখা গেছে, ট্রাম্প আমেরিকার গুরুত্বপূর্ণ কিছু অঙ্গরাজ্যে হিলারি ক্লিনটনের থেকে পিছিয়ে পড়েছেন।

এমন পরিস্থিতিতে নর্থ ক্যারোলিনার সমাবেশে ট্রাম্প বলেন, "যৌন হেনস্তার অভিযোগ ‘অসুস্থ’ ও মিথ্যা। এ ধরনের অভিযোগের মূলে আছে খ্যাতি, অর্থ কিংবা রাজনীতি। অথবা হতে পারে সাধারণ কোনো কারণে। তারা আমার গতিবিধি বন্ধ করতে চায়, তারা আমাদের প্রচার বন্ধ করতে চায়। "


বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow