Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১১:০৩
হিলারি মাদক নিয়েছিলেন : ট্রাম্প
অনলাইন ডেস্ক
হিলারি মাদক নিয়েছিলেন : ট্রাম্প

প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলে প্রার্থী ডোনাল্ড ট্রাম্প আর বিতর্ক এই শব্দ দুইটি যেন পরস্পর পরস্পরের সাথে জড়িয়ে গেছে। বিতর্ক যেন পিছুই ছাড়ছে না যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলে প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। এবার নতুন করে আবারো বিতর্কের জন্ম দিলেন তিনি। আর এই বিতর্কের সাথে আবারও সমালোচনায় চলে এলেন ট্রাম্প।

ট্রাম্প অভিযোগ করেছেন, হিলারি ক্লিনটনের সাথে সর্বশেষ বিতর্কের আগে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন মাদক জাতীয় দ্রব্য গ্রহণ করেছেন। তার এই অভিযোগের ফলে তিনি আবারও বিতর্কের জন্ম দিয়েছেন। খবর বিবিসির।  

হিলারির বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ আনলেও এর সপক্ষে ট্রাম্প কোনো প্রমাণ হাজির করতে পারেননি। এর আগে তিনি ‘কুটিল হিলারি’ বলেও সম্বোধন করেন। ট্রাম্প বলেছিলেন, প্রেসিডেন্ট হিসেবে কাজ করার জন্য হিলারির কোনো শক্তি নেই। এখন তিনি বলছেন, হিলারি মাদক নিয়েছেন।

আগামী বুধবার পরবর্তী বিতর্কের আগে দুজনের ড্রাগ টেস্ট দেয়ার প্রস্তাব করেছেন ট্রাম্প। নিউ হ্যাম্পশায়ারে এক সমাবেশে ট্রাম্প আরও অভিযোগ করেছেন যে তার বিরুদ্ধে নির্বাচন কারচুপি হচ্ছে।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে দিয়ে বলেছেন, "নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে। আমেরিকার প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প সৎ ব্যক্তি নন। "

 

বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow