Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ০৬:১৮
গোলাগুলিতে পড়ে অলিম্পিক তারকা টাইসন গের মেয়ে নিহত
অনলাইন ডেস্ক
গোলাগুলিতে পড়ে অলিম্পিক তারকা টাইসন গের মেয়ে নিহত
বাবা টাইসন গের সঙ্গে ট্রিনিটি গে

যুক্তরাষ্ট্রের একটি রেস্তোরাঁর পার্কিংয়ে দুটি গাড়ির মধ্যে বন্দুকধারীদের গোলাগুলির মধ্যে পড়ে অলিম্পিক তারকা, দৌড়বিদ টাইসন গের কিশোরী কন্যা ট্রিনিটি গে নিহত হয়েছেন। রবিবার কেন্টাকি রাজ্যের লেক্সিংটনে এ দুর্ঘটনা ঘটে।

লেক্সিংটন পুলিশ জানিয়েছে, একটি রেস্তোরাঁর পার্কিংয়ে দুটি গাড়ির মধ্যে বন্দুকধারীরা গোলাগুলি শুরু করলে মাঝখানে পড়ে ঘাড়ে গুলিবিদ্ধ হয় ১৫ বছর বয়সী ট্রিনিটি। পরে তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

মানসিকভাবে ভেঙে পড়া টাইসন গে নিজেই তার মেয়ের নিহত হওয়ার খবর স্থানীয় টিভি চ্যানেল লেক্স-১৮কে জানান।

টাইসন গে যুক্তরাষ্ট্রে ১০০ মিটার দৌড়ে রেকর্ডধারী। জ্যামাইকার দ্রুততম দৌড়বিদ উসাইন বোল্টের পর পুরুষদের ১০০ মিটার স্প্রিন্টে দ্বিতীয় দ্রুততম মানব হিসেবে স্বীকৃত তিনি। মেয়ের মৃত্যুতে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের অ্যাথলেট ও তার ভক্ত-শুভানুধ্যায়ীরা টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন।

বাবার মতো ট্রিনিটিও কৃতী অ্যাথলেট ছিলেন। তিনি উচ্চ মাধ্যমিকের পড়াশোনা শেষ করেছিলেন। যুক্তরাষ্ট্রের ভবিষ্যৎ প্রমীলা অ্যাথলেট তারকা ভাবা হতো তাকে।

ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে এক বিবৃতিতে লেক্সিংটন পুলিশ বলেছে, গোলাগুলিতে অংশ নিয়েছে সন্দেহে একটি গাড়ির দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য গাড়িটিরও খোঁজ চলছে।

বিডি প্রতিদিন/ ১৭ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow