Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ১২:৩৪
হিলারির জন্য অনুদান সংগ্রহে হলিউডের শীর্ষ তারকারা
অনলাইন ডেস্ক
হিলারির জন্য অনুদান সংগ্রহে হলিউডের শীর্ষ তারকারা

নিউইয়র্কে সম্প্রতি আয়োজন করা হয় ‘স্ট্রংগার টুগেদার: ব্রডওয়ে ফর হিলারি’ শীর্ষক ইভেন্টের। যার উদ্দেশ্য নির্বাচনে মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের জন্য সমর্থন জোগানো এবং অনুদান সংগ্রহ করা। এ অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন হলিউডের নামি দামি সব তারকারা।  

অস্কারজয়ী জুলিয়া রবার্টস থেকে শুরু করে অস্কারের সঞ্চালক নিল প্যাট্রিক হ্যারিস, সকলেই হাজির ছিলেন। উপস্থিত ছিলেন হেলেন মিরেন, অ্যান হ্যাথওয়ে, সারা জেসিকা পার্কার, হিউ জ্যাকম্যান, এমিলি ব্লান্ট, জন হ্যাম, জেক গিলেনহসহ অনেকে।  

বলা হচ্ছে, এর মাধ্যমে গ্ল্যামারের ম্যারাথনে এগিয়ে গেলেন হিলারি ক্লিনটন। অনুষ্ঠানের প্রবেশমূল্য ছিল ১০ হাজার ডলার। সেন্ট জেমস থিয়েটারে আয়োজিত অনুষ্ঠানে পারফর্ম করেছেন হলিউড তারকারা। হিলারি আসেননি। তবে তার স্বামী প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন এবং মেয়ে চেলসি ক্লিন্টন হাজির ছিলেন সেখানে।  

সোমবার রাতের সেই অনুষ্ঠানে যেন রীতিমতো চাঁদের হাট বসেছিল। সব তারকারই এক অনুরোধ, ‘হিলারিকে ভোট দিয়ে জয়ী করুন’।

হিলারির মতো ডোনাল্ড ট্রাম্পের সেলিব্রিটি সমর্থকদের তালিকা খুব বেশি লম্বা নয়। তবে এ তালিকায় আছেন ক্লিন্ট ইস্টউড, চার্লি শিন, মাইক টাইসনের মতো তারকারা। হিলারির পর এবার ট্রাম্পের সাধারণ সমর্থকেরা মুখিয়ে রয়েছেন, তার শোয়ে কারা আসবেন বলতে যে, ‘আপনারা ট্রাম্পকেই ভোটটা দিন’!

 

বিডি প্রতিদিন/১৯ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow