Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৭:২৯
মোবাইল ফোন চুরির অভিযোগে গোপনাঙ্গে পেট্রোল!
দীপক দেবনাথ, কলকাতা
মোবাইল ফোন চুরির অভিযোগে গোপনাঙ্গে পেট্রোল!

মোবাইল ফোন চুরির অপরাধে প্রথমে প্রচন্ড মারধর পরে ৪ যুবকের গোপনাঙ্গে পেট্রোল ইনজেক্ট করে দেওয়া হয়েছে। মধ্যযুগীয় এই বর্বরতার ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির  কাছেই গাজিয়াবাদে।

গত শুক্রবার এই ঘটনা ঘটলেও প্রকাশ্যে আসে গতকাল বৃহষ্পতিবার।

ঘটনায় স্থানীয় সমাজবাদী পার্টি (এসপি) এর এক নেতার ভাই রিজওয়ান সহ দুইজনকে আটক করা হয়েছে। দুজনের বিরুদ্ধে অন্যান্য অপরাধ ছাড়াও ‘অপ্রকৃতস্থ অপরাধ’এর মামলা দায়ের করা হয়েছে।

সিনিয়র পুলিশ কর্মকর্তা রাকেখশ পান্ডে জানান, "গত শুক্রবার একটি দুধের দোকানের মালিক রিজওয়ান মোবাইল চোর সন্দেহে প্রতিবেশি চার যুবককে দোকানে ডাকে। এরপর দরজা বন্ধ করে চার যুবককেই মারধর করা হয়। এরমধ্যে দুই জন নাবালক। এরা হলেন জাহির বাগ (১৭), গুলজার (১৬), ফিমো (২৫) এবং ফিরোজ (২৫)। প্রায় এক ঘন্টা ধরে তাদের ওপর অত্যাচার চলে। এই অত্যাচারের ঘটনায় রিজওয়ানকে সহায়তা করে তার দুই বন্ধু আকিল ও নাদিম। "

সবশেষে রিজওয়ানের মোটর বাইক থেকে পেট্রোল নিয়ে একটি সিরিঞ্জে ভরে তা তাদের গোপনাঙ্গে ইনজেক্ট করা হয়। তাও আবার একবার নয় একাধিকবার। যন্ত্রণার জেরে একসময় অজ্ঞান হয়ে পড়ে ওই চার যুবক। পুলিশ জানিয়েছে জাহির ও গুলজারের অবস্থা আশঙ্কাজনক। দুইজনের বড় অস্ত্রোপচার করা হয়েছে।  

রিজওয়ান ও তার বন্ধু আকিলকে আটক করতে পারলেও ঘটনার পর থেকে পলাতক নাদিম রয়েছে।


বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow