৫ ডিসেম্বর, ২০১৬ ০২:৫৩

অন্তঃসত্ত্বা নৃত্যশিল্পীকে মঞ্চেই গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

অন্তঃসত্ত্বা নৃত্যশিল্পীকে মঞ্চেই গুলি করে হত্যা

মঞ্চে তখন পারফর্ম করছেন তিনি। আচমকাই তাকে লক্ষ্য করে চলে গুলি। মঞ্চেই লুটিয়ে পড়েন তিনি। অনুষ্ঠান চলাকালীনই খুন হলেন এক নৃত্যশিল্পী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল ভারতের পাঞ্জাব রাজ্যের ভাটিন্ডা জেলায় এক বিয়ের অনুষ্ঠানে।

বিভিন্ন বিবাহবাসরেই এই নৃত্যশিল্পীর দলকে মঞ্চ মাতানোর জন্য ভাড়া করা হয়। তেমনই ভাটিন্ডার বিয়ে বাড়িতেও পৌঁছে গিয়েছিল ডান্স ট্রুপটি। কিন্তু সেখানে যে তাদের জন্য এমন ভয়ঙ্কর কিছু অপেক্ষা করছিল, তা তারা স্বপ্নেও ভাবেননি। মঞ্চে বাকিদের সঙ্গে ছিলেন ২২ বছরের অন্তঃসত্ত্বা কুলবিন্দরও। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তিন ব্যক্তি নাচ চলাকালীনই মঞ্চে উঠে আসে। যাদের মধ্যে একজনের হাতে ছিল বন্দুক। কুলবিন্দরকে নাচের জন্য জোর করতে থাকে তারা। কিন্তু ওই নৃত্যশিল্পী নাচতে অস্বীকার করলে মঞ্চেই তাকে গুলি করে বন্দুকধারী। সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন তিনি।

এমন ঘটনায় হতবাক হয়ে যান উপস্থিত অতিথিরা। গোটা ঘটনাটি ক্যারেমাবন্দি হয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আততায়ী আপাতত পলাতক রয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বিয়ে বাড়িতে বন্দুক ব্যবহারের উপর নিষেধাজ্ঞা জারি করার পরও কীভাবে প্রকাশ্যে বন্দুক নিয়ে অভিযুক্ত ঘুরে বেড়াচ্ছিল, তাও খতিয়ে দেখছে পুলিশ।

বিডি প্রতিদিন/ ০৫ ডিসেম্বর ২০১৬/ এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর