৫ ডিসেম্বর, ২০১৬ ১১:১৬

সংকট কাটেনি জয়ললিতার, আধা সেনা মোতায়েনের দাবি

অনলাইন ডেস্ক

সংকট কাটেনি জয়ললিতার, আধা সেনা মোতায়েনের দাবি

ফুসফুসের সংক্রমনজনিত রোগে আক্রান্ত হয়ে দুই মাস ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা। গতকাল রবিবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হন ৬৮ বছর বয়সী এই প্রভাবশালী রাজনীতিক। অ্যাপোলো হাসপাতাল থেকে এক বিবৃতি দিয়ে এ তথ্য জানানো হয়েছে। 

হাসপাতাল সূত্র জানায়, জয়ললিতার অবস্থা সঙ্কটজনক। মাল্টি স্পেশালিটি টিম তাকে সুস্থ রাখতে সবধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।  প্রিয় নেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই হাসপাতাল চত্বরে ভিড় জমান দলের কর্মী-সমর্থকরা। উদ্বেগ, উৎকণ্ঠায় সকলেই নেত্রীর আরোগ্য কামনা করেন। অনেকেই কান্না শুরু করে দেন। তবে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে হাসপাতালের বাইরে আধাসামরিক বাহিনী ও পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এদিকে, জয়ললিতার শারীরিক অবস্থা নিয়ে রাতেই বৈঠক করেছে রাজ্য সরকারি প্রশাসন এবং পুলিশের শীর্ষ কর্তারা। সেখানে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী ইতোমধ্যেই তামিলনাড়ুতে আধা সেনা মোতায়েনের জন্য কেন্দ্রের কাছে আর্জি জানিয়েছে রাজ্য সরকার। সেই সঙ্গে চেন্নাই এবং তামিলনাড়ুর বিভিন্ন স্থানে কড়া করা হয়েছে পুলিশি বন্দোবস্ত। ট্র্যাফিক চলাচলেও নিয়ন্ত্রণ আনা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে অ্যাপেলো হাসপাতালের সামনে। এছাড়া হাসপাতালের সামনে গাড়ি চলাচল নিষিদ্ধ করা হয়েছে। 


 

বিডি-প্রতিদিন/ ০৫ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর