১১ ডিসেম্বর, ২০১৬ ১০:২০

ছাত্রের সঙ্গে রাত্রি যাপন, কারাদণ্ড শিক্ষিকার!

অনলাইন ডেস্ক

ছাত্রের সঙ্গে রাত্রি যাপন, কারাদণ্ড শিক্ষিকার!

শিক্ষিকা সারা ডোমরেস (২৯) নিজ স্কুলের ছাত্রের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। সেই সম্পর্ক মন দেয়া নেয়া থেকে শুরু হলেও পরবর্তীতে সেটি শরীর পর্যন্ত গড়ায়। সারা'র স্বামী শহরের বাইরে গেলে প্রেমিক ছাত্রের সঙ্গে রাত্রি যাপণের অপরাধে দুই বছরের কারাদণ্ড হয়েছে সারা ডোমরেসের।

মেইল অনলাইন জানিয়েছে, গত বুধবার আদালতে রায় ঘোষণা করা হয়।  দুই বছর কারাদণ্ড ভোগ করার পরও সাজা শেষ হবে না তাঁর। এরপর তিনবছর তাঁর শিক্ষকতা পেশার ওপর থাকছে নিষেধাজ্ঞা। রায় শোনার পর কান্নায় ভেঙে পড়েন সারা ডোমরেস।

কেঁদে কেঁদে বিচারককে সারা বলেন, শিক্ষকতায় নিষেধাজ্ঞা ও গণমাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ায় তাঁর অনুশোচনা দশ গুণ বেড়ে গেছে। গত এপ্রিল মাস সারা ডোমরেসের বিরুদ্ধে ছাত্রের সঙ্গে রাত্রি যাপনের অভিযোগ ওঠে। তবে সারা তখন অস্বীকার করে জানান, তিনি কেবল তাঁর ছাত্রদের আলিঙ্গন করেন। যদিও অভিযোগ ওঠার পরই স্কুল থেকে চাকরিচ্যুত হন সারা।

তবে আদালতে প্রমাণিত হয় ২০১৪ ও ২০১৫ সালে সারা এক ছাত্রের সঙ্গে শারীরিকক সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ওই সময়ে ওই ছাত্রের বয়স ১৬ বছরের কম ছিল। ছাত্রটি পুলিশের কাছে স্বীকার করে, প্রায় ১৫ বার সারার সঙ্গে শারীরিকক সম্পর্ক হয় তার।

ছাত্রের অভিভাবকের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করে। পরে ছাত্রটির কাছে আসা ফোন ও মেসেজ পরীক্ষা করা হয়। সারা ও ওই ছাত্রের মধ্যে প্রায় এক হাজার মেসেজ পায় পুলিশ। যেখানে সারা তাঁর ছাত্রকে ‘বেবি বু’ বলে সম্বোধন করছেন। ওই সব বার্তার একটিতে সারা লিখেন, ‘আমি ভালোবাসি বেবি বু। তুমি দুর্দান্ত!’


বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৬/তাফসীর-৬

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর