Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:১৭
মন্ত্রীরা গত তিন মাসে কে কোথায় গিয়েছেন? জানতে চেয়েছেন মোদী
অনলাইন ডেস্ক
মন্ত্রীরা গত তিন মাসে কে কোথায় গিয়েছেন? জানতে চেয়েছেন মোদী
ফাইল ছবি

সম্প্রতি মন্ত্রিসভার বৈঠকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন্ত্রীয় মন্ত্রীদের কাছে জানতে চেয়েছেন, গত তিন মাসে কেন্দ্রীয় মন্ত্রীরা কে কোথায় সফর করেছেন। আর এ বিষয়ে বিস্তারিত জানতে দেশটির কেন্দ্রীয় গ্রামোন্নয়নমন্ত্রী নরেন্দ্র সিং তোমরকে দায়িত্ব দিয়েছেন মোদী।

যত তাড়াতাড়ি সম্ভব এই হিসাব যেন প্রধানমন্ত্রীর অফিসে পাঠিয়ে দেওয়া হয়, নির্দেশে সেকথাই বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সংবাদ সূত্রে জানা যায়, যদি কেউ এই তিনমাসে কোন সফর না করে থাকেন, তাহলে তারা যে নিয়মিত অফিস করেছেন সেই হিসাবও দিতে বলা হয়েছে। মূলত ভারতে নোট বাতিলের সিদ্ধান্তের পর দেশটির মন্ত্রিসভার সদস্যরা কি ভূমিকা পালন করেছিলেন। সেই বিষয়টিও খতিয়ে দেখতে চাইছেন মোদী।

এদিকে কয়েক দিন আগেই দেশটির প্রাক্তন অর্থমন্ত্রী নোট বাতিল সিদ্ধান্তের বিরোধিতা করে বিষয়টিকে ২০১৬-র সবচেয়ে বড় দুর্নীতি বলে কটাক্ষ করেছিলেন। এই বিষয়ে নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার সদস্যরাও জড়িত বলে দাবি করেছিলেন তিনি। বিশেষজ্ঞদের মতে সেই অভিযোগ যে কোন মতেই সঠিক নয়, সেই বার্তা দেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর সেভেন।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow