Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৫৫ অনলাইন ভার্সন
পাকিস্তানে ৩১ দিনে ফেব্রুয়ারি মাস!
অনলাইন ডেস্ক
পাকিস্তানে ৩১ দিনে ফেব্রুয়ারি মাস!

বিশ্ববাসী জানে ফেব্রুয়ারি মাস ২৮ দিনে। আর পাকিস্তানের কাছে তা ৩১ দিনে! তাও আবার হয়! কিন্তু সত্যি যে তাই হয়েছে, দেখালেন কামাল আর খান।

শুধু দেখালেনই না, তা নিয়ে নজিরবিহীন ঠাট্টাও করলেন তিনি।

সাধারণত টুইটারে নানা বিষয় নিয়ে রসিকতা ও বিতর্ক তৈরি করতে কামাল আর খানের জুড়ি মেলা ভার। নিজেকে সিনে সমালোচকও বলে থাকেন তিনি। কিন্তু সিনেমা নিয়ে সমালোচনা তো দূর, তার মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। আর সিনেমা মুক্তির আগে সেই মুখরোচক মশলা আলোচনা সিনেমাটিকেই বাড়তি মাইলেজ দেয়। কিছু দিন আগেই করণ জোহর ও অজয় দেবগণের সিনেমা একই সময়ে মুক্তি পাওয়া নিয়ে আসর রীতিমতো গরম করে দিয়েছিলেন কামাল আর খান। সেই তিনি এবার মাতলেন পাকিস্তানকে নিয়ে ঠাট্টায়।

সোমবার টুইটারে একটি পাসপোর্টের ছবি পোস্ট করেছেন কামাল আর খান। যেখানে সেটির মেয়াদ বাড়ানো হয়েছে ৩১ ফেব্রুয়ারি পর্যন্ত।

স্ট্যাম্প থেকে স্পষ্ট সেটি পাক সরকারই ইস্যু করেছে। এই ছবি পোস্ট করেই ঠাট্টা করেছেন তিনি। জানিয়েছেন, পাকিস্তান ৩১ দিনের ফেব্রুয়ারি মাস পেয়েছে। এরপরও এরা আবার কাশ্মীর চায় কী করে, সে প্রশ্নও তুলেছেন তিনি। আর এ ছবি ঘিরেই তামাশা চলছে নেটদুনিয়ায়। তবে কোন কোন মহলের প্রশ্ন, ছবিটি আদৌ সত্যি তো? বিভিন্ন সময়ে নানা বিতর্ক তৈরি করে থাকেন কামাল আর খান। আর তাই ছবির সত্যতা নিয়ে সন্দেহও উড়িয়ে দিচ্ছেন না অনেকেই। যদিও ইতিমধ্যে টুইটটি সরিয়েও নিয়েছেন তিনি। সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow