Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২২ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৪৯
ভারতে প্রণামের পর ছাত্রনেতাকে গুলি করে খুন
অনলাইন ডেস্ক
ভারতে প্রণামের পর ছাত্রনেতাকে গুলি করে খুন

ভারতের মধ্যপ্রদেশে গত সপ্তাহে খুন হন গোরখপুরের ছাত্রনেতা সৌরভ পাণ্ডে (২৫)। রাতের খাওয়ার পর  সৌরভ রাত ১০টার দিকে সিভিল লাইন এলাকার রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন।

সৌরভ মূল রাস্তায় ওঠার আগেই দেখা যায় দু'টি মোটরবাইকে মোট ৪ জন কিছুটা দূরে গিয়ে থমকে যায়।  

সৌরভ মূল রাস্তায় আসতেই মোটরবাইক থেকে একজন নেমে এসে সৌরভের মুখোমুখি হয়। মোটরবাইক থেকে নেমে আসা যুবক তার পরিচিত বলেই বোধ হচ্ছিল। কারণ, তাকে দেখতে পেয়ে সৌরভ হাত মেলান, কথাও বলেন। হাত মেলানোর পরই সৌরভ উল্টোদিকে হাঁটার জন্য ঘুরে দাঁড়ান।  

সেই সময়েই মোটরবাইক থেকে আরও এক যুবক দৌঁড়ে এসে সৌরভকে নমস্কার করে। এরপর দুই যুবকের সঙ্গেই সৌরভকে কথা বলতে দেখা যায়। দুই যুবকের মধ্যে এক যুবক আচমকাই সৌরভের মাথায় গুলি চালিয়ে দেয়। গুলির আঘাতে রাস্তায় লুটিয়ে পড়েন সৌরভ।

মৃত্যু নিশ্চিত করতে আরও কয়েকবার সৌরভের মুখে গুলি চালানো হয়।
 
সৌরভ খুনের এই গোটা ঘটনাই রাস্তার ধারে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। সম্প্রতি সেই ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসে। এর পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে। পুলিশ এখনও সৌরভের খুনিদের ধরতে পারেনি। ঘটনাস্থল থেকে দু'টি নাইন এমএম বোরের রিভলবারও উদ্ধার করেছে পুলিশ। খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র কেন দুষ্কৃতিরা ফেলে গেল, তা জানার চেষ্টা করছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতার জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ।

বিডি প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow