Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৩৬
এবার 'ক্ষুদ্রাকৃতির ট্রাম্প'কে নিয়ে মাতলো ইন্টারনেট
অনলাইন ডেস্ক
এবার 'ক্ষুদ্রাকৃতির ট্রাম্প'কে নিয়ে মাতলো ইন্টারনেট

বর্তমান বিশ্বে আলোচিত ব্যক্তিদের একজন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিজের কাজ এবং কথার জন্য প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হবার পর থেকেই তাকে নিয়ে নানা কৌতুক বানানো হচ্ছে, যা বেশ জনপ্রিয়তাও পাচ্ছে।

এবার কিছু ইন্টারনেট ব্যবহারকারী প্রেসিডেন্ট ট্রাম্পকে নতুন রূপ দিয়েছে। যেখানে ট্রাম্পের আকৃতি একদম ক্ষুদ্র বানিয়ে প্রকাশ করা হয়েছে, যা এখন ইন্টারনেটে ভাইরাল।

ডোনাল্ড ট্রাম্প একজনের হাত ধরে আছেন দাঁড়িয়ে আছেন এবং তাঁর সামনে হাঁটু গেড়ে বসে হাসছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

প্রায় ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতাসম্পন্ন ডোনাল্ড ট্রাম্প বিশ্বের অনেক নেতাদের তুলনায় লম্বা, অথচ যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে তাতে ট্রাম্পকে অন্যদের তুলনায় ক্ষুদ্রাকৃতির ব্যক্তি হিসেবে দেখা যাচ্ছে।

ট্রাম্পের মেয়ে টিফানির সঙ্গে ছবি, দেখা যাচ্ছে একটি শিশুতোষ ড্রইং হাতে নিয়ে ট্রাম্প খুব খুশি।

বিবিসির খবর, ট্রাম্পের অফিশিয়াল এ ছবিগুলো ফটোশপের মাধ্যমে পরিবর্তন করে রেডিট ব্যবহারকারীরা চাইছে প্রেসিডেন্টের প্রতিক্রিয়া। তবে এখন পর্যন্ত ডোনাল্ড ট্রাম্পের কোনও সাড়া পাওয়া যায়নি।

বারাক ওবামার সঙ্গে ট্রাম্প

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিগুলোতে ট্রাম্পকে দেখা গেছে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা, প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিলারি ক্লিনটন, বর্তমান ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবেসহ বিভিন্ন নেতার সঙ্গে। আর সব ছবিতেই ডোনাল্ড ট্রাম্পকে দেখানো হয়েছে খুবই ক্ষুদ্র আকারে।

হোয়াইট হাউজে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে বৈঠক করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

বিডি-প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow