Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৪৪ অনলাইন ভার্সন
আপডেট :
ট্রাম্পের সেক্রেটারির বাগদত্তার সাহসী ছবি ভাইরাল
অনলাইন ডেস্ক
ট্রাম্পের সেক্রেটারির বাগদত্তার সাহসী ছবি ভাইরাল

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। তবে এবার আর ডোনাল্ড ট্রাম্প নয়, বিতর্কে তার নবনির্বাচিত ট্রেজারি সেক্রেটারি স্টিভ নুসিনের বাগদত্তা ৩৫ বছর বয়সি লুইস লিন্টন।

জানা গেছে, ২০১৬ সালের একটি থ্রিলার সিনেমা ‘ইনট্রুডার’-এ বেশ কয়েকটি সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। আর এই ঘটনাটি সামনে আসতেই শুরু হয়েছে নতুন বিতর্ক।

সিনেমাটির চিত্রনাট্য মূলত একটি নারীকে কেন্দ্র করেই তৈরি। সেই চরিত্রেই অভিনয় করেছেন লুইস। সেখানেই তাকে বেশ কয়েকটি সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই দৃ্শ্যগুলো নিয়ে এখন তোলপাড় গোটা দুনিয়া। সিনেমায় লুইসের বিপরীতে অভিনয় করেছেন মোবি। যিনি কিনা আবার কয়েকদিন আগেই ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুলেছিলেন।

প্রেসিডেন্ট নির্বাচনের পর পছন্দের লোক স্টিভ নুসিনকে ট্রেজারি সেক্রেটারির পদে আনার পরেই ট্রাম্পের সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হয়েছিল। তবে নিজের সিদ্ধান্তেই অবিচল ছিলেন ট্রাম্প। শুধু নুসিন নয়, বিতর্কে জড়িয়েছিলেন লুইসও। আফ্রিকা নিয়ে তার লেখা একটি বই নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। যেখানে অনেকেই বলেন, আফ্রিকা নিয়ে যা লিখেছেন লুইস লিন্টন তা পুরোপুরি মিথ্যা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow