Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:২৬ অনলাইন ভার্সন
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:১০
জরিমানা না দিলে আরও ১৩ মাস কারাবাস শশীকলার
অনলাইন ডেস্ক
জরিমানা না দিলে আরও ১৩ মাস কারাবাস শশীকলার

ভারতের এআইএডিএমকে নেত্রী শশীকলা নটরাজনকে আদালতের রায়ে ইতিমধ্যেই চার বছরের জেল হয়েছে। এরই সঙ্গে আবার ১০ কোটি টাকা জরিমানারও নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। এই আদেশ পালন না করলে আরও ১৩ মাস বেশি জেল খাটতে হবে তাকে। গত ১৪ ফেব্রুয়ারি এই নির্দেশ দিয়েছে আদালত। বেঙ্গালুরুর জেল সুপার কৃষ্ণ কুমার এ কথা নিশ্চিত করেছেন। খবর সংবাদ প্রতিদিনের।

জয়ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর মসনদের সব থেকে বড় দাবিদার হিসাবে ধরে নেওয়া হয়েছিল আম্মার এক সময়ের ছায়াসঙ্গিনী শশীকলাকে। তবে সেই আশা ভঙ্গ হয়ে হিসাব বহির্ভূত সম্পত্তির মামলায় দোষী সাব্যস্ত হয়ে শশীকলার বর্তমান ঠিকানা এখন বেঙ্গালুরু সেন্ট্রাল জেল।

১৪ ফেব্রুয়ারি আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি মামলায় নিম্ন আদালতের রায় বহাল রাখে সুপ্রিম কোর্ট। জানিয়ে দেয়, শশীকলা ও তার আত্মীয়দের চার বছরের কারাবাসের সঙ্গে ১০ কোটি টাকা জরিমানাও দিতে হবে। আর তা দিতে না পারলে আরও ১৩ মাস জেলেই কাটাতে হবে তাদের।

জেল সুপার কৃষ্ণ কুমার জানান, "তিন আসামি শশীকলা, ইল্লাবারাসি ও সুধাকরণকে আর পাঁচজন জেলের আসামীর মতোই রাখা হচ্ছে। কোনও বিশেষ সুবিধা দেওয়ার প্রশ্নই নেই। শশীকলা ও ইল্লাবারাসিকে জেলের নারী ব্লকে রাখা হয়েছে। ছোট একটি সেলই বরাদ্দ হয়েছে তাদের জন্য। সুধাকরণ থাকছেন ছেলেদের ব্লকে। জেলের রান্না করা খাবারই খাচ্ছেন তারা। জেলের চিকিৎসকই প্রয়োজনীয় দেখাশোনা করছেন।"

 

বিডি-প্রতিদিন/ ২২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৪

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow