Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:০৮
৯০ ডলারের জন্য হত্যা করা হয় কিম নামকে!
অনলাইন ডেস্ক
৯০ ডলারের জন্য হত্যা করা হয় কিম নামকে!

উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের ভাই কিম জং নামের খুনের ঘটনায় আটক অন্যতম সন্দেহভাজন ইন্দোনেশীয় সেই নারী পুলিশি জেরায় এক চাঞ্চল্যকর তথ্য স্বীকার করেছে। সে তার স্বীকারোক্তিতে জানিয়েছে, এই কাজের জন্য তাকে ৯০ ডলার দেওয়া হয়েছিল।

টাকার হিসেবে যা মাত্র হাজার ছয়েক টাকা। সেই সঙ্গে সেই নারী আরও দাবি করে, এটাকে সে প্র্যাংক মনে করেছিল সে। তার যে এমন পরিণতি হবে সেটা তার ধারণায় ছিল না।  

মালয়েশিয়ায় অবস্থান্রত ইন্দোনেশিয়ার ডেপুটি অ্যাম্বাসাডর অ্যান্দ্রিনো আরউইন জানিয়েছেন, মালয়েশীয় যুবতী সিতি এইসায়ার সঙ্গে তার আধঘণ্টা কথা বলার সুযোগ হয়েছে। সিতি চায় না তার পরিবার তাকে এই অবস্থায় দেখুক। মা–বাবাকে তার জন্য দুশ্চিন্তা না করে নিজেদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে বলে সে।  

বছর পঁচিশের এইসায়া এর আগে মালয়েশিয়ার পুলিসকে জানায়, কিছু না জেনেই সে ওই ব্যক্তির উপর হামলা চালায়।  

গত ১৩ ফেব্রুয়ারি কুয়ালালামপুর বিমানবন্দরে গুপ্তহত্যা করা হয় উত্তর কোরিয়ার শাসক কিম জং উনের ভাইকে। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট তদন্তকারীদের দাবি, অত্যন্ত পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে। আক্রমণ হওয়ার ঘণ্টাখানেকের মধ্যে প্রাণ হারান কিম নাম। ভিডিও ফুটেজে দেখা যায় কিমের ভাইয়ের পিছনে ছিল দুই নারি কিমের ভাইয়ের গালে কিছু একটা তারা লাগিয়ে দেয়। তারপরই মারা যান তিনি।  

সূত্রঃ আজকাল

 

বিডি-প্রতিদিন/ ২৬ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

আপনার মন্তব্য

up-arrow