Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১১:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ মার্চ, ২০১৭ ১২:২৩
দিল্লিতে এবার বিদেশি নারীকে গণধর্ষণ
অনলাইন ডেস্ক
দিল্লিতে এবার বিদেশি নারীকে গণধর্ষণ


ভারতের দিল্লীতে গণধর্ষণের ঘটনা নতুন নয়। দেশটির নারীদের ধর্ষিত হবার খবর প্রায় শোনা যায়।

তবে এবারের ঘটনাটি একটু ভিন্ন। আগে দেশের নারীরা নির্যাতনের শিকার হলেও এবার গণধর্ষণের শিকার হলেন উজবেকিস্তানের নারী। এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই ওই নারীর প্রেমিককে গ্রেফতার করেছে। খবর আজকালের।

পুলিশ সূত্রের খবর, ছয়মাস ধরে ওই নারী দক্ষিণ দিল্লির মাসুদপুর অঞ্চলে বাড়ি ভাড়া নিয়ে থাকেন। গত চারবছর ধরে অনুভব তাঁর প্রেমিক ছিল। সোশ্যাল নেটওর্য়াকের মাধ্যমে তাঁদের মধ্যে বন্ধুত্ব হয় এবং বন্ধুত্ব ক্রমে প্রেমে পরিণত হয়। দিল্লিতে চলে আসার পরই ওই নারীর সঙ্গে অনুভবের দেখা শুরু হয়। এর আগে তিনি গুজরাটের সুরাটে থাকতেন।

ওই নারীর অভিযোগ, ঘটনার দু সপ্তাহ আগে যাদবের সঙ্গে তাঁর সর্ম্পক ভেঙে যায়। কিন্তু সর্ম্পক ভাঙার বিষয়টা যাদব মেনে নিতে পারেনি। তাঁকে ক্রমাগত ফোন করে যাদব হেনস্থা করত। এরপর নারী তাঁর প্রেমিককে এড়িয়ে যেতে শুরু করেন।  

গত ১০ মার্চ রাত ২টার দিকে অনুভব যাদব ও গৌরব তাদের তিন বন্ধুকে সঙ্গে নিয়ে নারীর বাড়িতে জোর করে প্রবেশ করে। এরপরই তাঁকে মারধর ও গণধর্ষণ করা হয়। এই ঘটনায় ওই নারী অচেতন হয়ে পড়েন। কিছুক্ষণ পর হুঁশ ফিরলে তিনি নিজেকে অর্ধনগ্ন অবস্থায় পান এবং তাঁর পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। তিনি নিজের চিকিৎসার জন্য নিকটবর্তী বেসরকারি হাসপাতালে গেলেও ভয়ের জেরে তিনি চিকিৎসাও করাননি। মঙ্গলবার তিনি পরিচিতের পরামর্শে সাহস সঞ্চয় করে পুলিশের কাছে অভিযুক্ত পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। মহিলার অভিযোগের ভিত্তিতেই অনুভব গ্রেফতার করা হয়।   
 

বিডি-প্রতিদিন/১৬ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow