Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১১:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৭ ১১:৪১
বৃদ্ধ দাদা-দাদীকে জ্যান্ত পোড়ানোর চেষ্টা মডেল প্রিয়ার
অনলাইন ডেস্ক
বৃদ্ধ দাদা-দাদীকে জ্যান্ত পোড়ানোর চেষ্টা মডেল প্রিয়ার

সবে উঠতি মডেল হিসেবে নিজের আত্মপ্রকাশ ঘটাতে যাচ্ছেন ভারতের মাইসুরুর হেব্বাল এলাকার মেয়ে প্রিয়া। কিন্তু মাদকের নেশায় এমনভাবে জড়িয়ে পড়েছিলেন যে ঠিকমতো কাজে মনোযোগই দিতে পারছিলেন না।

এরইমধ্যে এমন কাণ্ড ঘটিয়ে বসলেন যা ভাবলেও গা শিউরে ওঠে। মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে বৃদ্ধ দাদা-দাদীকে ঘরে আটকে রেখে আগুন ধরিয়ে দেন। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভায়। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

নেশার টাকার জন্য নিয়মিত উৎপাত চালাতো প্রিয়া। গত বৃহস্পতিবার সেটা চরমে রূপ নেয়। টাকা চেয়ে না পেয়ে ৮০ বছরের দাদা আর ৭০ বছরের দাদীকে ঘরে আটকে বাইরে থেকে আগুন ধরিয়ে দেয় প্রিয়া। আগুন যখন দাউ দাউ করে জ্বলে ওঠে তখন বিপদ বুঝতে পেরে চিৎকার জুড়ে দেয়। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দমকলে খবর দেয়।

দমকাল বাহিনীর সদস্যরা এসে আগুন নিভিয়ে বৃদ্ধ-বৃদ্ধাকে উদ্ধার করে।

অবশ্য কেউ কেউ বলেন, আগুন ধরিয়ে প্রিয়া দৌড়ে পালিয়ে যায়। প্রতিবেশীরা ধোঁয়া দেখে ছুটে আসে। আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে।

প্রিয়া ছোট থাকতেই তার বাবা-মায়ের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এর কিছুদিন পরই প্রিয়ার মা মারা যান। এরপর থেকে দাদা-দাদীর কাছেই থাকতে শুরু করেন প্রিয়া। নাতনির বিরুদ্ধে অবশ্য কোন অভিযোগ দায়ের করেননি দাদা-দাদী।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow