২৬ এপ্রিল, ২০১৭ ২০:৩৭

ক্ষোভে পদত্যাগ করলেন সেই ইমানের ১২ চিকিৎসক

অনলাইন ডেস্ক


ক্ষোভে পদত্যাগ করলেন সেই ইমানের ১২ চিকিৎসক

মিশরের বাসিন্দা বিশ্বের সবচেয়ে ভারী নারী ইমান আহমেদকে নিজেদের উদ্যোগে মুম্বাই এনে সাইফি হাসপাতালে তাঁর ওজন কমানোর চিকিৎসা করেন ভারতের ১৩ জন চিকিৎসকের একটি দল। সোমবার ইমনের একটি ছবিও প্রকাশ করা হয়। এতে চিকিৎসকরা দাবি করেন ইমনের প্রায় ২৪০ থেকে ২৬০ কেজি ওজন কমেছে।

এরপর যা ঘটেছে সেটা কোনো ভাবেই মেনে নিতে পারছেন ইমানের চিকিৎসকরা। ইমনের বোন সাইমা সেলিম একটি ভিডিও প্রকাশ করে দাবি করেন, তাঁর বোনো ওজন কমে যাওয়া প্রসঙ্গে এবং চিকিত্সা পদ্ধতি নিয়ে মিথ্যা বলছেন চিকিৎসকেরা। এরপরই দুপক্ষের মধ্যে শুরু হয় টানাপোড়েন। এর জেরেই এবার ইমনের চিকিৎসা করছিলেন যে ১৩ চিকিৎসকের একটি দল, তাঁদের মধ্যে ১২ জন্য পদত্যাগ করেছেন বলে জানা গেছে। খবর এবিপি আনন্দের।

যেসমস্ত চিকিত্সকরা ইমান আহমেদের চিকিত্সা করছিলেন তাঁদের দাবি, সাইমা সেলিমের এ ধরনের অভিযোগ অত্যন্ত নিন্দনীয়। তাঁর বোনের চিকিৎসায় এখন পর্যন্ত ২ কোটি টাকা খরচ হয়েছে। তাঁর ওজনও কমেছে। এরপরও যেভাবে তিনি চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের উদ্দেশ্যে আঙুল তুলেছেন, সেটা মেনে নেওয়া যায় না। ওই চিকিৎসক দলেরই এক ডাক্তারের দাবি, সাইমার অভিযোগ থেকে একটা বিষয় পরিষ্কার তাঁরা ইমনকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে চান না।

বিডি-প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর