১ মে, ২০১৭ ১১:৩৮

দিল্লিতে বিজেপি প্রধানের বাসায় হামলা, আহত ২

দীপক দেবনাথ, কলকাতা

দিল্লিতে বিজেপি প্রধানের বাসায় হামলা, আহত ২

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দিল্লি সভাপতি ও অভিনেতা মনোজ তিওয়ারির বাসায় একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার গভীর রাতে তার 'দিল্লির নর্থ এভিনিউ’ যখন এ ঘটনা ঘটে তখন বাসায় ছিলেন না মনোজ। 

তবে ঘটনার পর বিস্তারিত জানিয়ে ট্যুইট করেন বিজেপির দিল্লি সভাপতি। সকালে ট্যুইট করে তিনি জানান, ‘দিল্লির নর্থ এভিনিউ’তে অবস্থিত আমার বাসায় এসে প্রায় ৮/৯ জন দুর্বৃত্ত ভাঙচুর চালায়। এটা একটা ভয়ঙ্কর হামলা ছিল’ আমার দুই কর্মীও আহত হয়েছেন’। 

হামলার পরই নিউ দিল্লি ডেপুটি কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেছেন মনোজ। পুরো ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার সকালে দুই ব্যাক্তিকে আটক করেছে দিল্লি পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, একটি গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করেই এই হামলার সূত্রপাত। বিজেপি নেতা মনোজ তিওয়ারির গাড়িটি অন্য একটি গাড়িকে ধাক্কা মারার পরই ওই গাড়িটির চালক মনোজের বাসার সিকিউরিটি গার্ডের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। এর কিছু পরেই কয়েকজন অপরিচিত যুবক এসে মনোজের বাসায় এসে হামলা চালায়। সিকিউরিটি গার্ডকে ধাক্কা মেরে ভিতরে ঢুকে যায় ওই যুবকরা। মনোজের গাড়িটিকেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।


বিডি-প্রতিদিন/০১ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর