শিরোনাম
২৪ মে, ২০১৭ ১৪:১৬

আবারও মেলানিয়ার দিকে হাত বাড়িয়ে লজ্জা পেলেন ট্রাম্প (ভিডিও)

অনলাইন ডেস্ক

আবারও মেলানিয়ার দিকে হাত বাড়িয়ে লজ্জা পেলেন ট্রাম্প (ভিডিও)

ইসরায়েলের পর ইতালিতে গিয়েও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাড়িয়ে দেওয়া হাত ধরলেন না ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ছবি: এএফপি

এমন ঘটনায় এরইমধ্যে নানা জল্পনা শুরু হয়ে গেছে। তাদের মধ্যে সম্পর্ক কি স্বাভাবিক- এমন প্রশ্ন তুলছেন অনেকেই। তা না হলে সফরে গিয়ে পরপর দুদিন একই ঘটনা ঘটালেন কেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প? চারিদিকে শত শত ক্যামেরার সামনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাড়িয়ে দেওয়া হাত প্রত্যাখ্যান করলেন!  এবং একই ঘটনা ঘটালেন পরপর দু'বার।

বিষয়টি মিডিয়ায় আসতেই হৈ হৈ পড়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হতে থাকে সেই ঘটনার ভিডিও আর ছবি। সঙ্গে কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তে সারা বিশ্বের মানুষ জেনে যায় ঘটনাটি। 

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, শেষ ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার; ট্রাম্প ও মেলানিয়া যখন ইতালির রোমের বিমানবন্দরে উড়োজাহাজ থেকে নামছিলেন, তখন। প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, উড়োজাহাজ থেকে পাশাপাশি নামতে শুরু করেছেন ট্রাম্প ও মেলানিয়া। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প তার হাত বাড়িয়ে দিলেন ফার্স্ট লেডি মেলানিয়ার দিকে। মেলানিয়া হাতটি না ধরে ধরলেন নিজের চুল। ঠিকঠাক করে নিলেন চুল। ভাবখানা এমন যেন তিনি কিছু বুঝতেই পারেননি। তবে ক্যামেরাগুলো কিন্তু ঠিকই ঘটনাটা তাদের স্মৃতিবন্দী করে নেয়। এর একদিন আগেই একই ধরণের ঘটনা ঘটিয়েছিলেন মেলানিয়া। ইসরায়েল সফরের সময় ট্রাম্প যখন তার দিকে হাত বাড়িয়ে দেন, মেলানিয়া হালকা ঝটকায় সেই হাত সরিয়ে দেন। সেই দৃশ্য ধরা পড়ে যায় গণমাধ্যমের ক্যামেরায়। ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

অবশ্য দু'টি ঘটনাই প্রেসিডেন্ট ট্রাম্প স্মার্টলি সামলে নিয়েছেন।

এদিকে বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। আলোচনা-সমালোচনা চলার মধ্যেই দ্বিতীয়বার একই ধরনের ঘটনা ঘটল। চলছে বিচার-বিশ্লেষণ—মেলানিয়া কেন এমন করলেন? এ কি কোনো অভিমান? নাকি সম্পর্কে ফাটল ধরেছে এই দম্পতির?

ইসরায়েলের ঘটনা:

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর