২৫ মে, ২০১৭ ১২:২৭

দাউদের ভাইঝির বিয়েতে অতিথি মন্ত্রী-পুলিশ!

অনলাইন ডেস্ক

দাউদের ভাইঝির বিয়েতে অতিথি মন্ত্রী-পুলিশ!

ভারতের মোস্ট ওয়ান্টেড আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ভাইঝির বিয়েতে যোগ দিয়ে বিতর্কে জড়ালেন বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের চিকিৎসা শিক্ষামন্ত্রী গিরিশ মহাজন এবং রাজ্যের ১০ পুলিশ কর্মকর্তা। নাসিকে ১৯ মে গ্যাংস্টার দাউদের ভাইঝির বিয়ে ছিল, সেই বিয়েতেই দেখা যায় মন্ত্রীসহ এসব পুলিশদের। খবর আজকালের।

সূত্রের খবর, গিরিশ মহাজন একা ছিলেন না ওই বিয়েতে, সঙ্গে ছিল বিজেপির আইনপ্রণেতা দেবযানি ফরানদে, বালাসাহেব সানাপ ও সীমা হিরায়। এছাড়াও নাসিকের মেয়র রঞ্জনা ভানাসি ও উপ–মেয়র প্রথমেশ গিতে (‌দু’'জনেই বিজেপির)‌ এবং কিছু স্থানীয় কাউন্সিলর। নাসিক পুলিশ কমিশনার রবীন্দ্র সিংঘল ওই ১০ পুলিশ কর্মীর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন এবং তাঁদের জবানবন্দিও রের্কড করা হবে।

অন্যদিকে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ এ বিষয়ে রবীন্দ্র সিংঘলকে রির্পোট জমা দিতে বলেছেন। নাসিকে যার বিয়ে হল তিনি যে দাউদের আত্মীয় সে বিষয়ে নিশ্চিত পুলিশ কমিশনার। 

চিকিৎসা শিক্ষামন্ত্রী গিরিশ মহাজন স্বীকার করেছেন যে তিনি ওই বিয়েতে গিয়েছিলেন। কিন্তু ওই পরিবারের সঙ্গে দাউদের যে কোনো সম্পর্ক রয়েছে সে বিষয়টি তিনি জানতেন না। যার সঙ্গে দাউদের ভাইঝির বিয়ে হচ্ছে তিনি স্থানীয় মুসলিম নেতা সাহার এ খাতিবের আত্মীয়।

গিরিশ মহাজন বলেন, ‘‌মুসলিম সম্প্রদায়ের খুব শ্রদ্ধেয় নেতা খাতিবের কাছ থেকে এই বিয়ের আমন্ত্রণ পেয়েছিলাম। নাসিকে বহু সমাজমূলক কাজের সঙ্গে যুক্ত খাতিব। তাঁরই আমন্ত্রণ পেয়ে বিয়েতে যোগ দিই।’‌ 

গিরিশ মহাজনের দাবি, বিয়ের একদিন পরে তিনি জানতে পারেন দাউদের সঙ্গে মেয়ের বাড়ির পারিবারিক সম্পর্ক রয়েছে। তিনি বলেন, ‘‌আমি নাসিকের দায়িত্বে রয়েছি, প্রচুর অনুষ্ঠানে যাওয়ার জন্য আমন্ত্রণ পাই। কিন্তু সব আমন্ত্রণপত্র খতিয়ে দেখা সম্ভবপর নয়। কিন্তু এক্ষেত্রে আমি খাতিবকে ব্যক্তিগতভাবে চিনি বলে অন্যান্যদের সঙ্গে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলাম।’‌
  

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর