২৬ মে, ২০১৭ ০২:২১

যোগীর গাড়ি আটকে প্রতিবাদ জানালেন নারী

অনলাইন ডেস্ক

যোগীর গাড়ি আটকে প্রতিবাদ জানালেন নারী

সংগৃহীত ছবি

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গাড়ি আটকে দিল এক নারী। আর এই খবর ছড়িয়ে পড়তেই গোবলয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আজমগড়ে। 

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গাড়ির সামনে দাঁড়িয়ে পড়ে ৩৩ বছরের মহিলা শুভাবতী দেবী। তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। তখন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মী ও পুলিশ অফিসারদের মধ্যে হইচই পড়ে যায়। অবশেষে পুলিশের কর্মকর্তারা তাকে সরিয়ে দিতে সক্ষম হন।
 
পুলিস সূত্রে খবর, শুভাবতী দেবী একজন আশা কর্মী। তিনি এই আশা কর্মীদের বেতন বাড়ানোর জন্যই প্রতিবাদ জানাতে এসেছিলেন। পাশাপাশি মুখ্যমন্ত্রীর হাতে এই সমস্যা নিয়ে স্মারকলিপি তুলে দিতে চেয়েছিলেন। কিন্তু তা বাস্তবে সম্ভব হয়ে ওঠেনি। কিন্তু তার এই উদ্যোগে মুখ্যমন্ত্রীর গাড়ি দাঁড়িয়ে পড়েছিল। তবে শুভাবতী দেবী চিৎকার করে তাদের সমস্যার কথা বলেছেন। কিন্তু প্রবল পুলিশি চাপে স্মারকলিপি তার আর দেওয়া হয়নি। 

আজমগড় জেলার মহারাজগঞ্জ ব্লকে তার বাড়ি। স্বামীর চাকরি নেই। তার মধ্যে পাঁচ সন্তান। সেখানে ২০০৫ সাল থেকে কাজ করলেও বেতন পান ২ হাজার টাকা। তাতে সংসার চলে না। তাই দেওয়ালে পিঠ ঠেকে যাওয়াতেই এই উদ্যোগ নিতে হয়েছে তাকে। তবে এই ঘটনার মধ্যে দিয়ে তিনি বার্তা দিয়েছেন আশা কর্মীরা যোগীর রাজত্বে আর্থিকভাবে ভাল নেই। ‌‌

 ‌‌

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর