২৭ মে, ২০১৭ ১৮:১১

নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত

অনলাইন ডেস্ক

নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত

ফাইল ছবি

‌অভিনেতা রজনীকান্ত রাজনীতিতে আসছেন এই খবর আগেই প্রকাশ হয়েছিল। এবার জানা গেল, নিজের রাজনৈতিক দল তৈরি করেই রাজনীতিতে পা রাখবেন এই তামিল অভিনেতা। কোনও রাজনৈতিক দলের ছত্রচ্ছায়ায় গিয়ে তিনি রাজনীতি করবেন না। 

শনিবার বেঙ্গালুরুতে নিজের বাড়িতে বসে এই কথাই জানালেন রজনীকান্তের ভাই সত্যনারায়ণ রাও গায়কোয়াড়। আর এই নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা করা হবে চলতি বছরের জুলাই মাসের শেষে।
 
সত্যনারায়ণ রাও গায়কোয়াড় জানান, মে মাসের ১৫ থেকে ১৯ তারিখে রজনীকান্ত তার শুভাকাঙ্ক্ষী এবং দর্শককুলের সঙ্গে দেখা করেছিলেন। তাঁরা চান এই জনপ্রিয় অভিনেতা রাজনীতিতে আসুন। 

রজনীকান্ত এই প্রসঙ্গে জানান, তামিলনাড়ুতে বহু ভাল রাজনৈতিক ব্যক্তি রয়েছেন। শুধু রাজনৈতিক ব্যবস্থাটি খারাপ হয়ে গিয়েছে। এই ব্যবস্থাটিকে পরিষ্কার করতে তিনি নতুন যুদ্ধের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন তাঁর দর্শকদের কাছে। তবে সব কিছু ঘোষণা করার আগে বহু আলোচনা করার আছে। 

তাঁর দাবি, ‘‌রজনীকান্তের রাজনীতিতে আসার প্রধান লক্ষ্য হল মানুষের জীবনে যে দুর্নীতির প্রভাব পড়ে তা দূর করা। সরকার যে টাকা গরিবদের জন্য বরাদ্দ করে তা গরিব মানুষের কাছে পৌঁছায় না। ফলে এই সব প্রকল্পের টাকায় গরিব মানুষ উপকৃত হন না।’‌ 

বিজেপি ইতিমধ্যেই তাদের দলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছেন রজনীকান্তকে। কিন্তু রজনীকান্ত চান কারও সঙ্গে হাত না মিলিয়ে নিজের নতুন রাজনৈতিক দল তৈরি করে রাজনীতিতে আসতে। ইতিমধ্যেই এই নতুন রাজনৈতিক দলের গঠনতন্ত্র ও দলের নাম চূড়ান্ত হয়ে গিয়েছে বলে জানিয়েছেন রজনীকান্তের ভাই সত্যনারায়ণ। 

তামিলনাড়ুর বিজেপি সভাপতি তামিলিসাই সৌন্দরাজন বলেন, ‘‌রজনীকান্তকে আমাদের দলেই যোগ দেওয়ার বিষয়ে কথা বলব। কারণ তাঁর উদ্দেশ্য দুর্নীতি বিরোধী একটি দল তৈরি করা। আর তামিলনাড়ুতে বিজেপি ছাড়া অন্য কোনও দলের এই আদর্শ নেই।’‌ 

 

বিডি-প্রতিদিন/ ২৭ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর