২৮ জুলাই, ২০১৭ ২১:১৭

পাকিস্তানের জয় হয়েছে: ইমরান খান

অনলাইন ডেস্ক

পাকিস্তানের জয় হয়েছে: ইমরান খান

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান বলেছেন, সুপ্রিমকোর্টের রায়ে পাকিস্তানের জয় হয়েছে। এর মাধ্যমে পাকিস্তানের ইতিহাসে নতুন যুগের সূচনা হয়েছে এবং প্রমাণিত হয়েছে ন্যায়ের স্থান সবার উর্ধ্বে।

শুক্রবার পাকিস্তানের সর্বোচ্চ আদালত নওয়াজ শরীফকে অযোগ্য ঘোষণা করলে বিরোধী দলীয় নেতা ইমরান খান বলেন, আজ পাকিস্তান জিতেছে। এই বিজয়ের ফলে তিনি দেশবাসীকে শুভেচ্ছা জানান। আইনের স্থান ঊর্ধ্বে রাখার জন্য একইসঙ্গে তিনি সুপ্রিম কোর্টকেও ধন্যবাদ জানান।

সাবেক ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান আরও বলেন, নওয়াজ শরীফের বিরুদ্ধে আমার কোনো ব্যক্তিগত এজেন্ডা নেই। আমি তার পরিবারকে ৪০ বছর ধরে চিনি। তিনি আমার কোন জিনিস নিয়ে যাননি। তিনি এদেশের মানুষের কাছে ভুল করেছে। এজন্য তাকে জবাবদিহি করতে হবে বলে মনে করি।

ইমরান খান বলেন, ঐতিহাসিকভাবে দেশটিতে দুই ধরনের আইন ছিল, একটা দুর্বল ও গরীবদের জন্য এবং অপরটা ক্ষমতাবান ও ধনীদের জন্য। নিজের আট দিনের কারাবাসের অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, সেখানে শুধু গরীবদেরই দেখেছেন।

এবার আইনের হাত দেশের সবচেয়ে ক্ষমতাবান লোকটিকে ধরতে পেরেছে বলে তিনি সন্তোষ প্রকাশ করেন। এটাকে তিনি পাকিস্তানের বিজয় বলে মনে করছেন।

বিডি প্রতিদিন/২৮ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর