২১ সেপ্টেম্বর, ২০১৭ ১০:২৬

দু'জন প্রখ্যাত প্রেসিডেন্টের স্ত্রী তিনি! (ভিডিও)

অনলাইন ডেস্ক

দু'জন প্রখ্যাত প্রেসিডেন্টের স্ত্রী তিনি! (ভিডিও)

ম্যাডাম জিসেলি নামে পরিচিত ৫০ বছর বয়সী এই নারীর দাবি, তিনি দুটি দেশের দুই বিখ্যাত প্রেসিডেন্টের স্ত্রী! তিনি জানান, তার আরও অনেক নাম রয়েছে, নামগুলো তিনি প্রয়োজনমতো বিভিন্ন সময় ব্যবহার করেন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা ও মেরিল্যান্ডসহ আরও কয়েকটি দেশে তার বাড়ি ও সম্পত্তি রয়েছে। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্টের এক সাক্ষাৎকারে এ রহস্যময়ী নারীর এইসব তথ্য বেরিয়ে আসে। 

জিসেলি দাবি করেন, মিসরের ক্ষমতাসীন প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি তার স্বামী! তবে এ খবর কেউ জানেন না। সিসির কার্যালয়ে যোগাযোগ করেও নাকি কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফলে রহস্য আরও ঘনীভূত হয়েছে। জিসেলি আরও দাবি করেন, ভেনিজুয়েলার প্রয়াত প্রেসিডেন্ট হুগো শ্যাভেজও তার স্বামী ছিলেন! কিন্তু এর কোনো প্রমাণ দেখাতে পারেননি জিসেলি। ভেনিজুয়েলার সঙ্গে যুক্তরাষ্ট্রের ব্যবসা-বাণিজ্যেও নাকি জিসেলির হাত রয়েছে। ঘানার সাবেক প্রেসিডেন্ট জন কুফুয়োরের সঙ্গে তার নাকি ঘনিষ্ঠতা ছিল। এ নিয়ে ঘানার বিভিন্ন গণমাধ্যম অনেক লেখালেখিও হয়েছিল।

উল্লেখ্য, জিসেলির জন্ম লেবাননে হলেও তার বেড়ে ওঠা বিভিন্ন দেশে। স্পেন, যুক্তরাষ্ট্র, কলোম্বিয়া, ভেনিজুয়েলা ও কিউবায় অবাধ চলাচল জিসেলির। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর