২২ সেপ্টেম্বর, ২০১৭ ০৬:৩৯

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বাই স্টেশনের যে ভিডিওটি!

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বাই স্টেশনের যে ভিডিওটি!

ফাইল ছবি

স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছেন অংসখ্য যাত্রী। আর তাদের ভিজিয়ে দিয়ে স্টেশন ছেড়ে বেরিয়ে যাচ্ছে ট্রেন। ভারতের মুম্বাইয়ের শহরতলিতে নালাসোপারা স্টেশনের এই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইউটিউবে তার দর্শক সংখ্যা ছাড়িয়েছে ৯ লক্ষেরও বেশি।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, রেল স্টেশনে ভিড়। সাতসকালেই ট্রেন ধরার অপেক্ষায় অফিসযাত্রীরা। আগের দু’দিনের মুষলধারে বৃষ্টির পর সবে তা একটু থেমেছে। তবে শহরের বিভিন্ন প্রান্তে এখনও পানি 
স্টেশনে ট্রেন ঢুকতে দেখেই এগিয়ে গেলেন অফিসযাত্রীরা। রেললাইনে তখনও জমা পানি। বৃষ্টির পানি জমে থাকায় এমনিতেই সব ট্রেন আস্তে-ধীরে চলছে। কিন্তু সকলকে অবাক করে দ্রুত গতিতে স্টেশনে ঢুকল ট্রেনটি। কেউ কিছু বোঝার আগেই উত্তাল ঢেউয়ের মতো লাইনের জমা পানি এসে পড়ল যাত্রীদের গায়ে। 

রেললাইনের নোংরা পানি তখন যাত্রীদের গায়ে। গোটা স্টেশন চত্বরও একেবারে পানিতে থই থই। স্টেশনে অপেক্ষারত যাত্রীদের একেবারে ভিজিয়ে দিয়ে স্টেশন ছেড়ে ততোধিক গতিতে বেরিয়ে গেল ট্রেনটি।

এই ঘটনায় সমালোচলার মুখে পড়েছেন রেল কর্তৃপক্ষ। রেললাইনে পামি জমে থাকা সত্ত্বেও কেন অত দ্রুত গতিতে ট্রেন চলছিল এমন প্রশ্নের জবাবে শীর্ষ কর্মকর্তারা ঘটনার সাফাই দিয়ে জানিয়েছেন, ভিডিওটি খুব সামনে থেকে তোলা বলেই মনে হচ্ছে যেন ট্রেনটি অত্যন্ত দ্রুত গতিতে স্টেশনে ঢুকছিল। আসলে তা বেশ ধীরে চলছিল। তবে এই যুক্তি মানতে নারাজ যাত্রীরা। 


বিডি-প্রতিদিন/ ২২ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর