শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৬

সোশ্যাল মিডিয়ায় রাহুলের নতুন প্রেম নিয়ে গুঞ্জন!

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় রাহুলের নতুন প্রেম নিয়ে গুঞ্জন!

সংগৃহীত ছবি

অভিনেত্রী নাতালিয়া রামোসের সঙ্গে রাহুল গান্ধীর ছবি ঘিরে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। তিনিই রাহুলের নতুন প্রেম কি না তা নিয়ে চলছে জোর গুঞ্জন। 

দু’‌সপ্তাহের জন্য মার্কিন মুলুকে রয়েছেন কংগ্রেস সহ সভাপতি। সেখানে বিভিন্ন বিষয়ে মতামত বিনিময় করছেন তিনি। এর মাঝেই নাতালিয়ার সঙ্গে ছবি। আর তাই নিয়ে নানা মত ভাসছে। অনেকেই প্রশ্ন তুলেছেন স্প্যানিশ-অস্ট্রেলিয়ান বংশোদ্ভুত মার্কিন অভিনেত্রী নাতালিয়ার সঙ্গে তার কী সম্পর্ক খোলসা করুন রাহুল।

আসলে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাতালিয়াই। সঙ্গে রাহুলের ভূয়সী প্রশংসা করে তিনি লিখেছেন, ‘‌গতরাতে বাগ্মী এবং অন্তর্দৃষ্টিসম্পন্ন রাহুল গান্ধীর সঙ্গে দেখা হয়। তার সঙ্গে দেখা করার সুযোগ পেয়ে আমি খুশি। নিজেকে সৌভাগ্যবান মনে করছি। কেবল মুক্তমনা এবং মুক্তহৃদয়ের কোনও মানুষই পৃথিবীকে আরও ভাল বাসযোগ্য করতে পারেন।’‌ 

স্প্যানিশ-অস্ট্রেলিয়ান বংশোদ্ভুত নাতালিয়ার মার্কিন নাগরিকত্ব রয়েছে। ২০০৭ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘‌ব্রাত’‌–এ তিনি জেসমিনের চরিত্রে অভিনয় করেন। ২০০৭ সালে গোল্ডেন রাসপবেরি পুরস্কারের জন্য ৫টি বিভাগে মনোনয়ন পায় সিনেমাটি। 

২০১১ সালে নিকোলোডন টেলিভিশনে হাউস অব অনুবিস সিরিজে নিনা মার্টিনের চরিত্রে অভিনয় করেন। তার মা অস্ট্রেলিয়ার নাগরিক। বাবা স্পেনের বিখ্যাত পপ গায়ক জুয়ান কার্লোস রামোস ভাকুরো। 


বিডি-প্রতিদিন/ ২২ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর