২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:০২

ফের 'সার্জিক্যাল স্ট্রাইক', পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতের!

অনলাইন ডেস্ক

ফের 'সার্জিক্যাল স্ট্রাইক', পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতের!

ফাইল ছবি

ফের ‘সার্জিক্যাল স্ট্রাইক’-এর মতো হামলা চালিয়ে পাকিস্তানকে শিক্ষা দিতে পারে ভারত! এই ভাষাতেই প্রতিবেশী দেশ পাকিস্তানকে সতর্ক করল ভারতের সেনাপ্রধান। 

ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াত বলেন, সীমান্তের ওপার থেকে সন্ত্রাসে মদত দেওয়া বন্ধ না করলে পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়ার মতো প্রয়োজনীয় সামরিক সম্ভার এবং বিকল্প ভারতের হাতে রয়েছে। ঠিক যেভাবে এক বছর আগে ‘সার্জিক্যাল স্ট্রাইক’ চালিয়েছিল ভারতীয় সেনা, ঠিক একই কায়দায় ভারতীয় সেনা আরও অভিযান চালাতে প্রস্তুত বলেই পাকিস্তানকে হঁশিয়ারি দিয়েছেন রাওয়াত। সীমান্ত পেরিয়ে এদেশে অনুপ্রবেশকারী সেনাদের যথাযথ ‘আপ্যায়ণ’ এবং ‘মাটির আড়াই ফুট নীচে পুঁতে দেওয়ার মতো’ শক্তিশালী বাহিনী এবং সামরিক অস্ত্র ভারতের হাতে রয়েছে বলেই জানিয়েছেন আত্নবিশ্বাসী সেনাপ্রধান।

রাওয়াত আরও দাবি করেন, পাক সেনা এবং আইএসআই যৌথভাবে জঙ্গিদের সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশে সাহায্য করছে। সেনাপ্রধানের কথা, আমরা তৈরি আছি। সীমান্তের ওপার থেকে জঙ্গিরা এসেই চলেছে। আর আমরা তাদের স্বাগত জানানোর জন্য বসে আছি। ওদের যথাযথ আপ্যায়ণ জানিয়ে মাটির আড়াই ফুট নীচে পাঠিয়ে দিচ্ছি। খবর এবেলার।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর