২২ অক্টোবর, ২০১৭ ১৩:২৫

ট্রাম্পের অধীনে কাজ করতে আগ্রহী সাবেক প্রেসিডেন্ট জিমি কার্টার!

অনলাইন ডেস্ক

ট্রাম্পের অধীনে কাজ করতে আগ্রহী সাবেক প্রেসিডেন্ট জিমি কার্টার!

বেশিরভাগই লোকই তার অধীনে কাজ করার কথা শুনলে পালানোর পথ খুঁজতে পালায়। ডোনাল্ড ট্রাম্প এমন একজন বস যিনি অধীনস্ত কর্মকর্তাদের সবসময় দৌড়ের ওপর রাখেন, হেনস্থা করেন। কর্মীদের কাছ থেকে সবসময় তোষামোদ পছন্দ করেন।সারাদিন টিভি দেখে সময় কাটান। আর অকল্পনীয়ভাবে বন্য আচরণ করেন। আর সেই প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে কাজ করার মতো আগ্রহী লোক খুঁজে পাওয়া গেছে। মজার ব্যাপার হলো আগ্রহী সেই ব্যক্তি ট্রাম্পের রিপাবলিকান দলের কেউ নন। 

তিনি ডেমোক্রেট পার্টির রাজনীতিবিদ। একইসাথে আমেরিকার সাবেক প্রেসিডেন্ট। তার নাম জিমি কার্টার। ট্রাম্প যাকে টুইটারে ইতিহাসের সবচেয়ে বাজে প্রেসিডেন্ট হিসেবে আখ্যা দিয়েছিলেন।৯৩ বছর বয়সী এ রাজনীতিবিদ বছর দুই আগে ব্রেইন ক্যান্সার থেকে সেরে উঠেন।

জিমি কার্টার এখন ট্রাম্পের হয়ে উত্তর কোরিয়ার সঙ্গে কূটনৈতিক মিশন শুরু করতে চান। জিমি কার্টার বলেছেন, 'হ্যাঁ, আমি যাব। আমেরিকা-উত্তর কোরিয়ার বাকযুদ্ধ নিয়ে আমিও ভীত। আমি নিশ্চিত নই তারা (ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উন) কতটুকু করবে। কারণ তারা নিজেদের ক্ষমতাকে নিরাপদ রাখতে চায়। পাশাপাশি আমরা উত্তর কোরিয়ার ওপর চীনের প্রভাবটাকেও গুরুত্বের সঙ্গে নিইনি।' সূত্র : নিউ ইয়র্ক টাইমস

বিডি প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর