২৫ নভেম্বর, ২০১৭ ১৫:৪২

সোশ্যাল মিডিয়ায় ফের হাসির খোরাক হলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় ফের হাসির খোরাক হলেন ট্রাম্প

টাইমস'র বিচারে ২০১৭ সালের বর্ষসেরার শিরোপা ‘সম্ভবত’ তিনিই পাচ্ছেন, এমন ইঙ্গিত দিয়ে বিতর্কে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরই জেরে সোশ্যাল মিডিয়ায় ফের হাসির খোরাক হলেন আমেরিকার প্রেসিডেন্ট।

গতকাল শুক্রবার ট্রাম্প টুইট করে জানান, “সম্ভবত এ বছরেও আমাকে বর্ষসেরার শিরোপা দেবে টাইমস। সে কারণে আমাকে ডাকা হয়েছিল।” পাশাপাশি তিনি আরও দাবি করেন, টাইমস'র দেওয়া প্রস্তাব নাকি তিনি ফিরিয়ে দিয়েছেন।

 ট্রাম্পের এমন দাবির পর পরই পাল্টা প্রতিক্রিয়া দিয়ে টাইমস মার্কিন প্রেসিডেন্টের দাবিকে নস্যাৎ করেছেন। টাইমস পাল্টা টুইট করে জানিয়েছে, “কী ভাবে বর্ষসেরা বাছাই করা হয়, প্রেসিডেন্টের ধারণা নেই। আগামী ৬ ডিসেম্বরের আগে এ বিষয়ে কারও সঙ্গেই কথা বলি না আমরা। কোনও মন্তব্যও করি না।” এরপরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ট্রোলড হতে থাকেন ট্রাম্প।

ম্যাগাজিনের চিফ কনটেন্ট অফিসার অ্যালান মুরে জানান, প্রেসিডেন্ট বর্ষসেরা নিয়ে যে টুইট করেছেন, তার মধ্যে কোনও সত্যতা নেই। যদিও টাইমস'র প্রতিক্রিয়ায় পাল্টা কোনও টুইট করেননি ট্রাম্প।

২০১৬ সালে বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় এসেছিলেন ট্রাম্প। সে বছরই তাকে বর্ষসেরা ব্যক্তিত্বের শিরোপা দিয়েছিল টাইমস। এই প্রথম নয়, এর আগেও একাধিক বার টাইমস'র সঙ্গে বিতর্কে জড়িয়েছেন ট্রাম্প।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর