শিরোনাম
১০ ডিসেম্বর, ২০১৭ ২০:৪৯

ক্যান্সার আক্রান্ত কিশোরীকে গণধর্ষণ!

অনলাইন ডেস্ক

ক্যান্সার আক্রান্ত কিশোরীকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

ভারতের উত্তরপ্রদেশের লখনউ এলাকায় চাওমিন খাওয়ানোর টোপ দিয়ে কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। ১৫ বছরের ব্ল্যাড ক্যান্সার আক্রান্ত ওই কিশোরীকে শনিবার রাতে গণধর্ষণ করা হয়। এখানেই শেষ নয়। নির্যাতিতা বাঁচার জন্য এক পথচারীর কাছে সাহায্য চাইলে, সেও তাকে ধর্ষণ করে বলে জানতে পেরেছে পুলিশ। 

লখনউয়ের সরোজিনীনগরের এই নারকীয় ঘটনায় হতবাক ভারত দেশ। পুলিশ অভিযুক্ত পথচরী ভিরেন্দ্র যাদবকে গ্রেফতার করলেও অন্য ধর্ষকরা এখনও পলাতক। পলাতকদের মধ্যে একজন কিশোরীর পূর্ব পরিচিত। 

পুলিশ জানিয়েছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে পরিচিত এক ব্যক্তি ফোন করে কিশোরীকে চাওমিন খাওবেন বলে ডাকেন। রাত ৯টা নাগাদ কিশোরী পরিচিতদের কাছে গেলে তাকে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেইখানে অপেক্ষা করছিল আরও একজন যুবক। 

তদন্তকারীদের কাছে নির্যাতিতা জানায়, তারা দু'জন ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর এক পথচারীর কাছে সাহায্য চাইলে সেও তাকে ধর্ষণ করে। কোনও রকমে বাড়ি ফিরে সব ঘটনা কিশোরী তার পরিবারকে জানায়। রবিবার সকালে নির্যাতিতার বাবা সরোজিনী নগর থানায় অভিযোগ দায়ের করে। 

স্থানীয় পুলিশের এএসপি সারভেস মিশ্র জানিয়েছেন, 'দুই অভিযুক্তের পরিচয় জানা গেছে। অভিযুক্তরা কিশোরীর বাড়ির এলাকায় থাকে। দু'জনকে গ্রেফতারের জন্য পুলিশ খোঁজ চালাছে।

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর