১২ ডিসেম্বর, ২০১৭ ০২:১০

গণধর্ষণের পর আশ্রয়দাতার হাতে ফের ধর্ষিতা ক্যানসার আক্রান্ত কিশোরী

অনলাইন ডেস্ক

গণধর্ষণের পর আশ্রয়দাতার হাতে ফের ধর্ষিতা ক্যানসার আক্রান্ত কিশোরী

প্রতীকী ছবি

এবার ব্লাড ক্যানসারে আক্রান্ত এক কিশোরীর (১৬) শ্লীলতাহানির ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ধর্ষণের শিকার হওয়ার পর অসুস্থ অবস্থায় ওই কিশোরী যখন এক পথচারীর কাছে সাহায্য চান। সাহায্য তো দূর, ওই ব্যক্তিও একই কুকীর্তি ঘটায়। এই ঘটনায় জড়িত সন্দেহে বীরেন্দ্র যাদব নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুমিত এবং শুভম নামে বাকি দুই অভিযুক্ত এখনও পলাতক রয়েছেন।

জানা গেছে, গত শনিবার ঘটনার দিন সন্ধ্যায় বাজারে যায় ওই কিশোরী। তখনই তাকে মোটরসাইকেলে করে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলে শুভম নামে ওই যুবক। এই শুভম আগে থেকেই ওই কিশোরীর পরিচিত হওয়ায় দ্বিধাবোধ করেনি সে। কিন্তু ওই যুবক সুযোগ বুঝে কিশোরীকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানেই রাত ১১টা পর্যন্ত সে এবং তার বন্ধু সুমিত কিশোরীকে গণধর্ষণ করে। এরপর একটি নির্জন রাস্তায় ফেলে রেখে চলে যায়। রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকার পর বীরেন্দ্র যাদব নামে পেশায় এক ঠিকাদার বাইক নিয়ে যেতে দাঁড় করায় নির্যাতিতা। সাহায্যের আশায় তাকে সমস্ত ঘটনা খুলে বলে। কিন্তু সাহায্যের বদলে বীরেন্দ্রও একই কুকর্ম করে ওই স্থানেই ফেলে রেখে চলে যায় তাকে। 

পরে রাত ২টার দিকে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে, পুলিশ এসে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এরপরই পুলিশ তিনজনের নামে মামলা করে। এর মধ্যে বীরেন্দ্রকে গ্রেফতারও করা হয়। বাকি দুই অভিযুক্ত শুভম এবং সুমিত এখনও পলাতক। 

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর