২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:১৭

বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল ইমরান খানের!

অনলাইন ডেস্ক

বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল ইমরান খানের!

গত রবিবার ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিনের বন্ধু ধর্মীয় পরামর্শ বুশরা মানেকাকে বিবাহ করেন পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ(পিটিআই) এর প্রধান ইমরান খান। এর তিনদিন পার হতেই এবার পাকিস্তানের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তারই সাবেক স্ত্রী রেহাম খান। তিনি বলেন, মানেকার সঙ্গে ইমরানের বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল। খবর ডেইলি মেইলের।

লন্ডনের দ্য টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারের বিয়ের তারিখ নিয়ে ইমরান মিথ্যা বলেছে বলেও তিনি দাবি করেন। রেহামের দাবি, ১ জানুয়ারি বিয়ে করেছেন ইমরান। কিন্তু দেরিতে তা প্রকাশ করেছেন। আমার সঙ্গেও এমনটাই করেছিলেন তিনি।"

৪৪ বছর বয়সী রেহাম খান বলেন, 'তিন বছর আগে থেকে মানেকার সঙ্গে ইমরানের যোগাযোগ ছিল, যখন আামি তার(ইমরান) স্ত্রী ছিলাম। তিনি সত্যবাদী মানুষ নন।'

অবশ্য রেহাম খানের অভিযোগ একেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। কারণ চলতি বছরের জানুয়ারিতে মানেকাকে ইমরান খান বিয়ে করেছেন বলে গুজব ছড়ায়। তবে এ সময় পিটিআইয়ের পক্ষ থেকে বিয়ের কথা অস্বীকার করা হয়। 

প্রসঙ্গত, ইমরান খান ১৯৯৫ সালে ব্রিটিশ কোটিপতির মেয়ে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। এই পক্ষে ইমরান খানের দুটি ছেলে রয়েছে। এরপর ২০০৪ সালের তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১৫ সালে টেলিভিশন সঞ্চালক রেহাম খানকে বিয়ে করেন। ১০ মাসের মাথায় সেই বিয়েও ভেঙে যায়।

বিডি-প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর