২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪৭

বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করায় ঘরছাড়া বালিকা

অনলাইন ডেস্ক

বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করায় ঘরছাড়া বালিকা

মালয়েশিয়ায় বাংলাদেশি এক সৎবাবার যৌন নির্যাতনের শিকার হয়ে অভিযোগ করায় ঘরছাড়া হয়েছেন বালিকা। ১৫ বছর বয়সী ওই বালিকাকে বাসা থেকে বের করে দেয়ার পর এক ব্যক্তি ওই বালিকাকে পুলিশের কাছে নিয়ে গেলে বিষয়টি জানাজানি হয়। চায়না প্রেসকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে মালয়েশিয়ার অনলাইন স্টার। 

মালয়েশিয়ার অনলাইন স্টারে বলা হয়েছে, মালয়েশিয়ার কেপং মেট্রো প্রিমা এলাকায় ৩১ জানুয়ারি রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে নির্যাতিত বালিকা তার মায়ের কাছে অভিযোগ করে জানায়, সৎপিতা রান্নাঘরে তার শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয়। এতে সে বাধা দিলে তাকে নির্যাতন করতে থাকে। এ কথা শুনে ওই বালিকার মাও তার ওপর চড়াও হয়। এর তিনদিন পরে তাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। 

পুলিশে অভিযোগ করায় এখন ঘটনার তদন্ত চলছে। এরপরই ওই বালিকার মা পাল্টে গেছেন। তিনি পুলিশের কাছে তার স্বামী সম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। তিনি বলেছেন, তাদের ওই মেয়েটি যখন গোসল করতো তখন তার স্বামী সেখানে উঁকি দিতো। তাকে যৌন নির্যাতনের চেষ্টা করতো। ৮ই ফেব্রুয়ারি তামান মেলাওয়াত এলাকায় একটি এপার্টমেন্টে নিয়ে যায় মেয়েকে। সেখানে তার ওপর যৌন নির্যাতন চালায়। 

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর