Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ১২:০৩ অনলাইন ভার্সন
আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ প্রতিবেশী কিশোরের
অনলাইন ডেস্ক
আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ প্রতিবেশী কিশোরের
প্রতীকী ছবি

আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী ১৭ বছরের কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। অভিযুক্ত কিশোর পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

জানা যায়, ক্যানিংয়ের কাঠপোল এলাকার বাসিন্দা সেই নির্যাতিতা শিশুকন্যা। অভিযুক্ত কিশোর সেই শিশুর পরিবারেরই প্রতিবেশী। দুই পরিবারের মধ্যে যথেষ্ট সুসম্পর্ক ছিল। সেকারণেই সেই কিশোরের বাড়িতে যাতায়াত ছিল নির্যাতিতা শিশুকন্যাটির। সেকারণেই শনিবার দুপুরে যখন তাদের মেয়েকে অভিযুক্ত কিশোর নিজেদের বাড়িতে নিয়ে যায়, তখন বাধা দেয়নি নির্যাতিতা শিশুকন্যার পরিবার।

এদিকে সেইসময় সেই কিশোরের বাড়িতে কেউ ছিল না। অভিযোগ, ফাঁকা বাড়িতে ওই শিশুকন্যাকে ধর্ষণ করে অভিযুক্ত কিশোর। তারপর সে নিজেই সেই শিশুকন্যাকে তার বাড়িতে পৌঁছে দেয়। এদিকে বাড়ি ফেরার পর থেকেই যন্ত্রণায় ছটফট করতে থাকে নির্যাতিতা শিশুকন্যা। 

পরিবারের লোকেরা তাকে কী হয়েছে জিজ্ঞাসা করলে, সে পুরো ঘটনার কথা খুলে বলে। শিশুকন্যার মুখে সবকথা শুনে তার বাড়ির লোক সেই কিশোরকে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু প্রথমে ঘটনার কথা অস্বীকার করে অভিযুক্ত। যদিও পরে সে সেখান থেকে পালিয়ে যায়।

এরপরই শনিবার রাতে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করে সেই শিশুকন্যার পরিবার। পুলিশ অভিযুক্তের বাবাকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত কিশোরের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিশ।


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow