২৪ মার্চ, ২০১৮ ১০:৩৬

'প্রথমবার মিলনেই ট্রাম্প আমাকে অর্থ দিতে চান'

অনলাইন ডেস্ক

'প্রথমবার মিলনেই ট্রাম্প আমাকে অর্থ দিতে চান'

সংগৃহীত ছবি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে শারিরীক সম্পর্ক নিয়ে নতুন তথ্য ফাঁস করেছেন সাবেক মার্কিন প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল। বৃহস্পতিবার প্রভাবশালী সংবাদ মাধ্যম সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্যাকডুগাল বলেন, প্রথমবার মিলনের পর ডোনাল্ড ট্রাম্প তাকে অর্থ দিতে চাইলেও তিনি গ্রহণ করেননি।

সিএনএনের অ্যান্ডারসন কুপারকে দেওয়া বিশেষ সাক্ষাত্কারে ম্যাকডুগাল বলেন, ট্রাম্প এবং আমি কয়েকবার শারীরিক সম্পর্কে মিলিত হই। কিন্তু প্রথমবার মিলিত হওয়ার পরই ট্রাম্প আমাকে টাকা দিতে চান। তখন আমি তাকে বলি, আমি সেই ধরনের মেয়ে নই। তখন ট্রাম্প বলেন, ‘ও তুমি তাহলে তো বিশেষ কিছু’। এরপরও আমরা শারীরিক সম্পর্ক করি বিভিন্ন স্থানে। ম্যাকডুগাল ট্রাম্পের সঙ্গে এই সম্পর্কের জন্য ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

তবে মেলানিয়া ট্রাম্পের মুখপাত্র এই বিষয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। গত সপ্তাহে ম্যাকডুগাল তার সঙ্গে করা সম্পর্কের বিষয়ে চুপ থাকতে একটি চুক্তি বাতিলে আদালতে মামলা দায়ের করেন। এরপর প্রথম এই ধরনের সাক্ষাত্কার দিলেন। হোয়াইট হাউসের পক্ষ থেকে অবশ্য ট্রাম্পের সঙ্গে মডেলের সেই সম্পর্ককে অস্বীকার করা হয়েছে।


বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর