Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৮ ০৩:০৭ অনলাইন ভার্সন
৩ ছাত্রকে হত্যা করে মরদেহ অ্যাসিডে গলিয়ে ফেলল খুনিরা
অনলাইন ডেস্ক
৩ ছাত্রকে হত্যা করে মরদেহ অ্যাসিডে গলিয়ে ফেলল খুনিরা
সংগৃহীত ছবি

আক্ষরিক অর্থেই নিশ্চিহ্ন করে দেওয়া। তিন ছাত্রকে প্রথমে অত্যাচার এবং তারপর খুন করে তাদের মরদেহ নিশ্চিহ্ন করতে অ্যাসিডে গলিয়ে ফেলল খুনিরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মেক্সিকোর জালিস্কোয়। 

গত সোমবার স্থানীয় সময় বিকেলে ঘটনাটি প্রকাশ্যে আনে মেক্সিকো পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত  ১৯ মার্চ টোনালা মিউনিসিপ্যালিটি এলাকা থেকে ফিল্ম স্টাডিজের সেই তিন ছাত্রকে তুলে নিয়ে যায় ৬ দুষ্কৃতী। একটি ফিল্ম প্রজেক্টের শুটিং সেরে ফেরার পথে অপহৃত হন তারা। ঘটনায় অভিযোগও দায়ের হয়েছিল থানায়। 

বিভিন্ন জায়গায় সন্ধান চালালেও এতদিন কিছুই খুঁজে পায়নি পুলিশ। অবশেষে সম্প্রতি মেক্সিকোর কুখ্যাত দুষ্কৃতী দল জালিস্কো নিউ জেনারেশন কার্টেল বা সিজেএনজির দুই বন্দুকধারী গ্রেফতার হয়। এরপর পুলিশের জেরায় আটকেরা স্বীকার করেছে, সেই তিন ছাত্রকে তারা তাদের বিপরীত দুষ্কৃতী দলের সদস্য ভেবে ভুল করে তুলে নিয়ে গিয়েছিল। তারপর দীর্ঘ দিন ধরে ছাত্রদের ওপর চরম অত্যাচারের পর নিজেদের ভুল বুঝতে পেরে তাদের হত্যা করে তারা। 

এরপর সব প্রমাণ মিটিয়ে দিতেই তাদের দেহ অ্যাসিডে পুড়িয়ে দেয়। আটককৃতদের জেরা করে বাকিদের হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ। যে বাড়িতে সেই ছাত্রদের আটকে রাখা হয়েছিল, সেখানে আরও কোনও দেহ পোঁতা আছে কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow