Bangladesh Pratidin

প্রকাশ : ২০ মে, ২০১৮ ১০:৫০ অনলাইন ভার্সন
আপডেট : ২০ মে, ২০১৮ ১৩:৪৬
রাজবধূ মেগানের 'অ্যাডাল্ট ভিডিও' অনুসন্ধানের হিড়িক!
অনলাইন ডেস্ক
রাজবধূ মেগানের 'অ্যাডাল্ট ভিডিও' অনুসন্ধানের হিড়িক!
সংগৃহীত ছবি

মেগান মার্কলে। হলিউডের সাবেক এ অভিনেত্রী এখন ব্রিটিশ রাজপরিবারের বধূ। তার উপাধি এখন ডাচেস অব সাসেক্স। শনিবার ঐতিহাসিক উইন্ডসর ক্যাসেলের অর্ন্তভুক্ত সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় রাজপুত্র হ্যারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে এ মার্কিন অভিনেত্রী। কিন্তু হ্যারির সঙ্গে বিয়ের খবর চাউর হওয়ার পর থেকেই মেগানের সিনেমা জীবনের ভিডিও অনুসন্ধানের হিড়িক পড়ে নেটদুনিয়ায়।

সম্প্রতি পর্নহাব নামের একটি অ্যাডাল্ট ওয়েবসাইট সেই ডেমোগ্রাফি প্রকাশ করেছে। আর মেগানকে নিয়ে অনুসন্ধানের পারদ ক্রমেই বেড়েছে। পর্নহাব বলছে এ অনুসন্ধান ২ হাজার ২৭০ শতাংশ পর্যন্ত বেড়েছে গেল কয়েকদিনে। মেগানকে নিয়ে ভিডিও সার্চ বেড়েছে যুক্তরাজ্য, স্পেন, জার্মানি, বেলজিয়ামে। আর সবচেয়ে বেশি খোদ আমেরিকাতে।

সমীক্ষা বলছে, বয়স্ক লোকজন মেগানের সেক্সি ভিডিও বেশিমাত্রায় সার্চ করেছেন। ১৮ থেকে ২৪ বছর বয়সীরা মেগানকে নিয়ে বেশি সার্চ করেনি। ৬৫ বছরের বেশি বয়সীরাই ২৪৯ শতাংশ বেশি সার্চ করেছেন এই বিষয়ে।

পর্নহাব ওয়েবসাইট একটি স্টেটমেন্টে জানিয়েছে, ‘আমেরিকায় মেগানকে নিয়ে সার্চ হয়েছে ২২৭৩ শতাংশ, ব্রিটেনে ২২৪২ শতাংশ, স্পেনে ২১৯৩ শতাংশ, জার্মানিতে ২১৬৭ শতাংশ ও বেলজিয়ামে ২০১১ শতাংশ।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow