Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুলাই, ২০১৮ ১৬:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জুলাই, ২০১৮ ১৭:৪৪
স্বামীকে শিক্ষা দিতে অপহরণের নাটক স্ত্রীর, অতঃপর...
অনলাইন ডেস্ক
স্বামীকে শিক্ষা দিতে অপহরণের নাটক স্ত্রীর, অতঃপর...
প্রতীকী ছবি

ভারতের মুম্বাইয়ে স্বামীকে উচিত শিক্ষা দিতে অপহরণের নাটক সাজিয়েছিলেন স্ত্রী। এমনকি স্বামীর কাছে নিজের মুক্তিপণের জন্য ১০ লাখ টাকাও দাবি করেন তিনি। আর পুরো ঘটনার ছক সাজিয়েছিলেন টেলিভিশনের ক্রাইম সিরিজ দেখে। কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেলেন মুম্বাই পুলিশের হাতে্

পুলিশ সূত্রে জানা গেছে, ২৯ বছরের ওই যুবতী স্বামীর সঙ্গে কোচিং সেন্টার চালাতেন। কয়েকদিন আগেই দুপুর একটা নাগাদ তিনি বিজয় পার্কের ঘর থেকে কোচিং ক্লাস করানোর জন্য মীরা রোডের উদ্দেশে বের হন। ঘণ্টাখানেক পর যুবতীর স্বামী একটি হোয়াটসঅ্যাপ মেসেজ পান। যাতে মুখ বাধা অবস্থায় তার স্ত্রীর অজ্ঞান হয়ে পড়ে থাকার একটি ছবি ছিল। ঠিক ১৫ মিনিটের ব্যবধানে আরও একটি মেসেজে মুক্তিপণ হিসেবে দশলক্ষ টাকা দাবি করা হয়েছিল।

স্ত্রীর অপহরণের মেসেজ পেয়েই পুলিশের কাছে যান স্বামী। ঘটনার তদন্তে নেমে যুবতীর যাত্রাপথের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। যাতে তাঁকে মীরা রোডের রেলস্টেশনের কাছে একা ঘোরাফেরা করতে দেখতে পাওয়া যায়। এরপরই মোবাইল ফোনের সূত্র ধরে রহস্যের সমাধান করে মুম্বাই পুলিশ।

পুলিশের জেরার মুখে নিজের এই কীর্তির কথা স্বীকার করে নেন যুবতী। তাঁর অভিযোগ, যৌথভাবে কোচিং সেন্টার চালানোর পরও স্বামী ঠিকঠাক লভ্যাংশ দেন না। সেই জন্যই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। কোনও পুলিশি অভিযোগ অবশ্য দায়ের করা হয়নি শেষ পর্যন্ত। তাই গ্রেফতার করা হয়নি যুবতীকে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow