Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৮ ০০:১২ অনলাইন ভার্সন
লাদেনের চেয়েও জনপ্রিয়তা বেশি তার সেই মডেল ভাইঝি'র!
অনলাইন ডেস্ক
লাদেনের চেয়েও জনপ্রিয়তা বেশি তার সেই মডেল ভাইঝি'র!
ফাইল ছবি

পশ্চিমি দুনিয়ার ত্রাস হিসেবে অতি পরিচিত একটি নাম ওসামা-বিন লাদেন। ৭ বছর আগে ২০১১ সালে গোপন মার্কিন হামলায় নিহত হন ওসামা বিন লাদেন। সে লাদেনের ভাইঝি দাপিয়ে বেড়াচ্ছে গোটা মার্কিন যুক্তরাষ্ট্র। বলা হচ্ছে লাদেনের ভাইঝি ওয়াফা বিন লাদেনের কথা। যদিও বিনোদন জগতে সবাই তাকে চেনে ওয়াফা দুফোর নামে।

লাদেনের মৃত্যুর পর তার একাধিক স্ত্রী ও তাদের সন্তানদের হাজতে ভরা হয়। এরপরেই লাদেনের আরও আত্মীয়ের খোঁজ মার্কিন গোয়ান্দাদের হাতে উঠে আসে। সেই তথ্য অনুযায়ী, বিশ্বজুড়ে লাদেনের ৪০০'র বেশি ভাইপো-ভাইঝি রয়েছে। তবে এই বিপুল সংখ্যক ভাইপো-ভাইঝির মধ্যে একজনকেই গোটা বিশ্ব চেনে। তিনি হলেন ওয়াফা দুফোর। আর আশ্চর্যের ব্যাপার ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইঝিকে।

যে মার্কিন যুক্তরাষ্ট্র ওসামা বিন লাদেনকে হত্যা করেছে, সেই মার্কিন মুলুকেরই নামী মডেল ওয়াফা। সুইরল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রের যৌথ নাগরিকত্ব নিয়ে আপাতত লস অ্যাঞ্জেলসে বাস করেন ওয়াফা। ৪২ বছর বয়সী ওয়াফা যৌন আবেদনে মাত করে দিয়েছে পশ্চিমি দুনিয়াকে। নামী মডেল হওয়ার পাশাপাশি বিখ্যাত পপস্টারও ওয়াফা।

বর্তমানে যুক্তরাষ্ট্রের এক নম্বর মডেল লাদেনের ভাইঝি ওয়াফা দুফোর। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি এক মার্কিন পত্রিকায় প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়। একই সঙ্গে ওয়াফা জানিয়েছেন, তার এই পরিচয়ে তিনি একদমই বিরক্ত নন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow