১২ নভেম্বর, ২০১৮ ০৯:১৩

গরুর মাংস নিষিদ্ধ হলেই সুস্থ হবেন পারিকর?

অনলাইন ডেস্ক

গরুর মাংস নিষিদ্ধ হলেই সুস্থ হবেন পারিকর?

দীর্ঘদিন ধরেই অসুস্থ ভারতের গোয়ার বর্তমান মুখ্যমন্ত্রী মনোহর পারিকর। তার অসুস্থতার কারণে সব রাজনৈতিক দলই চিন্তিত। এমন পরিস্থিতিতে তার সুস্থতা কামনায় বিতর্কিত মন্তব্য করে শিরোনামে স্বামী চক্রপাণি মহারাজ। 

অখিল ভারতীয় হিন্দু মহাসভার শীর্ষনেতার মন্তব্যে অস্বস্তিতে গেরুয়া শিবিরও। চক্রপাণি মহারাজের দাবি, মুখ্যমন্ত্রীর আরোগ্যের জন্য অবিলম্বে গোয়ায় গরুর মাংস নিষিদ্ধ করা উচিত। এতেই নাকি পারিকরের দ্রুত আরোগ্য লাভ হবে। 

তার শরীরেও নাকি এর ইতিবাচক প্রভাব পড়বে বলে দাবি চক্রপাণি মহারাজের। তার এই মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত, গত মাসের ১৪ তারিখ এইমস থেকে ছুটি নিয়ে এখন বাড়িতে রয়েছেন পারিকর। সম্প্রতি প্রায় তিনমাস পর নিজের বাড়িতে মন্ত্রিসভার একটি বৈঠক করেন পারিকর। শারীরিক দুর্বলতা থাকলেও রাজ্যপাট সামলাতে পিছপা নন মুখ্যমন্ত্রী। মন্ত্রিসভা এবং প্রশাসনের সবকিছুর উপর বাড়ি থেকেই নজর রাখছেন পারিকর।

পারিকর নিজে রাজ্যে গরুর মাংস বিক্রেতাদের সমর্থন করেছিলেন। এমনকি হুঁশিয়ারিও দিয়েছিলেন যে, বৈধভাবে গরুর মাংসের আমদানিতে কেউ বাধা দিলে তাকে শাস্তি দেওয়া হবে।

সেখানে দাঁড়িয়ে চক্রপাণি মহারাজের মন্তব্য, ‘গোয়ায় গরুর মাংস নিষিদ্ধ হলেই সুস্থ হয়ে উঠবেন পারিকর এবং এর ফলে তার শরীরেও ইতিবাচক প্রভাব পড়বে।’ এহেন বিতর্কিত মন্তব্য পারিকরের অস্বস্তিও বাড়িয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর