Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ১৩:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১৩:২৫
হবু স্বামী মারা গেছেন, তাই একা একাই বিয়ের ফটোশুট...
অনলাইন ডেস্ক
হবু স্বামী মারা গেছেন, তাই একা একাই বিয়ের ফটোশুট...

ইন্দোনেশিয়ার এক নারী, যার হবু স্বামী লায়ন এয়ার বিধ্বস্তের ঘটনায় প্রাণ হারিয়েছিলেন একা একাই বিয়ের ফটোশুট করেছেন। ইতান সিয়ারি ও রিও নন্দা প্রাতামার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল ১১ নভেম্বর। বিয়ের জন্য বাড়ি ফেরার পথে ২৯ নভেম্বর লায়ন এয়ারের ফ্লাইট জেটি ৬১০ বিধ্বস্ত হয়ে মারা যান প্রাতামা।

জাকার্তা থেকে উড্ডয়নের ১৩ মিনিটের মাথায় জাভা সাগরে ১৮৯ আরোহী নিয়ে বিমানটি বিধ্বস্ত হয়। আরোহীদের কাউকেই বাঁচানো সম্ভব হয়নি। এমনকি বিমানের ধ্বংসাবশেষও খুঁজে পাওয়া যায়নি। 

ইতান সিয়ারি বলেন, বিমানে চড়ার আগে প্রাতামা মজা করে বলেছিল, ঠিকসময়ে পৌঁছাতে না পারলে তুমি ছবি তুলে আমাকে পাঠাবে। আমি তার শেষ ইচ্ছাপূরণ করতে চেয়েছিলাম। বিয়ের জন্য কেনা সাদা রঙের গাউন ও আঙটি পরে ছবি তুলেছি।

ভাগ্যের নির্মম পরিহাসে প্রাতামার মজাটাই সত্যি হয়েছে। তিনি ঠিক সময়ে আসতে পারেননি। আর পারবেনও না। তাই ইতান সিয়ারিও একা একা ছবি তুলেছেন। যদিও সেগুলো আর দেখার সুযোগ নেই প্রাতামার।  

প্রাতামার উদ্দেশ্যে ইতান সিয়ারি ইনস্টাগ্রামে লিখেছেন, আমি বোঝাতে পারবো না কতটা দুঃখের মধ্যে দিয়ে আমাকে যেতে হচ্ছে। তারপরও তোমার জন্য হাসিমুখে আমি ছবি তুলেছি। তুমি সবসময় বলতে মনখারাপ করতে পারবে না। সবসময় মনোবল ধরে রাখবে।
সূত্র: বিবিসি

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow